ঢাকা, বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫


সময় লাগলেও অভিনয় শিখে ভালো অভিনেতা হতে চাই-ফয়সাল

২০১৭ নভেম্বর ২৮ ১৬:৩৮:৩২

শিশির আহমেদঃ এ প্রজন্মের তরুণ মডেল ‍ অভিনেতা মাইনুল হাসান ফয়সাল। বি.এসসি কম্পিউটার ইঞ্জিনিয়ারিং সাবজেক্ট নিয়ে পড়াশুনা করছেন ফয়সাল। ছোটবেলায় থেকেই তার সপ্ন মিডিয়াতে কাজ করার। নিজেকে ভালো একজন অভিনেতা হিসেবে তৈরৗ করতে তার চেষ্টার যেন কমতি নেই ফয়সাল এমনটাই বললেন বিজনেস আওয়ার২৪.কম এর প্রতিবেদককে।

ফয়সাল এর ইচ্ছে আছে ভালো একজন অভিনেতা হবেন। ইতিমধ্যে তিনি বেশ কিছু ধারাবহিক নাটক, খন্ড নাটক ও শর্ট ফিল্মে কাজ করেছেন। তিনি বিজনেস আওয়ার২৪.কম এর প্রতিবেদককে জানান- যেহেতু অভিনয় জগতে এসেছি তাই ইচ্ছা ও আত্নবিশ্বাস আছে সময় লাগলেও অবশ্যই সামনে ভালো কিছু করবো ইনশাল্লাহ্। ভালো বাজেট নয় ভালো গল্প ও চরিত্রের দিকে সবসময় ভেবে কাজ করি। ক্যারিয়ারের শুরুতেই আল্লাহর রহমতে ভালো মানের কাজ পাচ্ছি এবং কাজ করছি। বিশ্বাস করি সিনিয়র অভিনেতা, গুনীজন যারা আছেন তাদের সহযোগিতা থাকলে অভশ্যই ভালো কিছু করতে পারবো।

ফয়সাল অভিনীত প্রথম নাটক আজাদ আল মামুনের “ভালোবাসায় গন্ডগল” ও সূর্য আহমেদ ও আজাদ আল মামুনের “সপ্নের কোরবানী” নাটকে অভিনয়ের মধ্যে দিয়ে সে তার ছোট পর্দায় অভিনয়ের যাত্রা শুরু করেন। সেই ধারাবাহিকতায় বিভিন্ন নাটক, শর্ট ফিল্মে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন ফয়সাল।

তার অভিনীত বর্তমান নাটকগুলোর মধ্যে রয়েছে- “যদিও সপ্ন তবুও সত্যি” “বাজি” ফেব্রয়ারির আল্পনা” সমাজসেবা মূলক কিছু শর্ট ফিল্মের মধ্যে রয়েছে-
দায়ী” “কাম ব্যাক”। নাটক ও শর্টফিল্মগুলো পরিচালনা করেছেন আজাদ আল মামুন। খুব শীঘ্রই নাটক,শর্টফিল্মগুলো বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।


বিজনেস আওয়ার / ২৮ নভেম্বর / এমএএস

উপরে