ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

আমির খানের সঙ্গে কাজ করতে আগ্রহী মিস ওয়ার্ল্ড মানুসি!

২০১৭ নভেম্বর ২৮ ১৬:৫৫:৪০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ভারত সুন্দরীরা যখন মিস ওয়ার্ল্ড বা মিস ইউনিভার্সের মুকুট জয় করে ফেরেন, সঙ্গে সঙ্গেই তারা হয়ে যান বলিউড নক্ষত্র। সুস্মিতা সেন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও প্রিয়াঙ্কা চোপড়া যার উজ্জ্বল উদাহারণ। তবে তাদের পথ ধরে না হাঁটার কথাই এর আগে জানিয়েছিলেন নতুন মিস ওয়ার্ল্ড মানুসি চিল্লার। কিন্তু দেশে ফেরার পর তিনি জানালেন, সুযোগ পেলে প্রিয় অভিনেতা আমির খানের সঙ্গে কাজ করতে আগ্রহী তিনি!

বলিউডের কোন তারকাদের সবচেয়ে সুন্দর মনে হয়- এমন একটি প্রশ্ন গণমাধ্যমকর্মীদের তরফ থেকে ছুঁড়ে দেওয়া হয়েছিলো মানুসির দিকে।

মানুসি তার উত্তরে বলেন, আমার মনে হয় সকল অভিনয়শিল্পীরাই দারুণ সুন্দর, সুতরাং যেকোনো একজনের নাম আমার পক্ষে বলা সম্ভব নয়। তবে আমি অবশ্যই চাইবো আমির খানের সিনেমায় কাজ করতে। আমার মনে হয় অভিনয়শিল্পীদের জন্য তিনি সত্যিই চ্যালেঞ্জিং সব চরিত্র খুঁজে বের করেন। সেই সঙ্গে তার সিনেমায় সমাজের জন্য কোনো না কোনো বার্তাও থাকে। অভিনেত্রীদের মধ্যে আমার সবচেয়ে প্রিয় প্রিয়াঙ্কা চোপড়া।

সেইসঙ্গে আরও একবার বলিউডে কাজ করার ব্যাপারে নিজের অনাগ্রহের কথাও জানান মানুসি।

তিনি বলেন, সামনের বছরটি কেমন কাটবে- তা নিয়ে আমি দারুণ উচ্ছ্বসিত। আমি নানান মহাদেশে ঘুরে বেড়াবো। বিভিন্ন দেশে মাসিকের পরিচ্ছন্নতা নিয়ে সচেতনতা গড়ে তুলবো। আমার সঙ্গে অন্য মিস ওয়র্ল্ডরাও যোগ দেবেন। এটা নিয়েই উচ্ছ্বসিত আমি। বলিউড নিয়ে এখন ভাবছি না।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


বিজনেস আওয়ার / ২৮ নভেম্বর / এমএএস

উপরে