ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

শনিবার আর টিভিতে জোভান-তিশার 'খুঁজে ফিরি আপনায়'

আপডেট : 2018-07-12 18:48:43
শনিবার আর টিভিতে জোভান-তিশার 'খুঁজে ফিরি আপনায়'

বিনোদন প্রতিবেদক : শনিবার রাত ৮ টায় আর টিভিতে দেখবেন নেপালে চিত্রায়ীত নাটক 'খুজে ফিরি আপনায়'। নাটকটি রচনা করেছেন আহসান আলমগীর, পরিচালনা করেছেন দীপু হাজরা।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোভান, তানজিন তিশা, তানভীর, প্রসূন আজাদ, আসিফ নজরুল, সাবনিা খানাল প্রমূখ। বাঁধন ড্রিম ভিশনের ব্যানারে নির্মিত নাটকটি প্রযোজনা করেছেন মোহাম্মদ বোরহান খান।

গল্পে দেখা যাবে, অজিদ ও আদিবার বিয়ে হয়েছিল এক বছর আগে। বিয়ের পরপর তারা হানিমুন করতে নেপালে বেড়াতে আসে। দুজনে ঘুরতে গিয়ে পাহাড় থেকে পড়ে মৃত্যু ঘটে অজিদের। ঠিক এক বছর পর ঐ একই দিনে অজিদকে স্বরন করতে আদিবা তার ভাই ভাবীকে সঙ্গে নিয়ে আবারও নেপালে আসে। আদিবা সেই পাহাড়ে যায় যেখানে তার স্বামীর মৃত্যু হয়েছিল। সেখানে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করে।

আদিবা নেপালের সবখানে এখনও অজিদকে খুজতে থাকে যদি অজিদের দেখা পায়। আদিবার ধারনা অজিদ মরে নাই এখনও বেঁচে আছে। খুঁজতে খুঁজতে ঠিকই একদিন পেয়ে যায় অজিদকে। তবে একা না সাথে তার বিয়ে করা নতুন স্ত্রী নেপালের মেয়ে সাবিনা খানালকেও। দুজন মুখোমুখি দাড়ায়। কিন্তু অজিদ আদিবাকে চিনতে পারে না, আর সে বলে আমি অজিদ নই আমি লুই। আদিবা কি করবে ভেবে উঠতে পারে না। আবারও কিছু নেয় অজিদের, এ ভাবেই এগিয়ে চলে 'খুঁজে ফিরি আপনায়' নাটকের গল্প।

বিজনেস আওয়ার/১২জুলাই/আর আই

পাঠকের মতামত: