আজ ১০ মে, ২০১৮ স্যাভর ইন্টারন্যাশনাল লিমিটেড (বাংলাদেশ) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র, আগারগাঁও, ঢাকা -এ তিন দিন ব্যাপী ‘অবকাঠামো নির্মাণ, বিদ্যুৎ উৎপাদন, নবায়নযোগ্য জ্বালানী, সেইফ এইচভিএসিআর ও পানি ব্যবস্থ্যাপনা’ বিষয়ক একটি আন্তর্জাতিক প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। প্রদর্শনীটি ১২ মে পর্যন্ত চলবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাওয়ার সেল এর ডিরেক্টর জেনারেল জনাব ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসেন, BSREA – এর প্রেসিডেন্ট জনাব দিপাল সি বড়ুয়া, ASHRAE Bangladesh Chapter – এর প্রেসিডেন্ট জনাব মানস কুমার মিত্র এবং বাংলাদেশ-চায়না চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাসস্ট্র্রি এর সাধারণ সম্পাদক জনাব শাহজাহান মৃধা। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্যাভর ইন্টারন্যাশনাল লিমিটেড এর মানণীয় চেয়ারম্যান জনাব আমিরুল ইসলাম এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব মো: ফায়জুল আলম ।

বাংলাদেশের পন্যের রপ্তানী বাজার তৈরী লক্ষ্যে আন্তর্জাতিক প্রদর্শনী আয়োজনের মাধ্যমে স্যাভর ইন্টারন্যাশনাল লিমিটেড বরাবরই দেশের অর্থনীতিতে অবদান রেখে আসছে। এই প্রদর্শনী আয়োজনের মাধ্যমে স্যাভর বাংলাদেশী ও আন্তর্জাতিক উদ্যোক্তাদের জন্য এক নতুন দ্বার উন্মোচন করল। উক্ত প্রদর্শনীতে ১৪ টি দেশের মোট ১০০ টিরও বেশী প্রতিষ্ঠান প্রায় ২০০ টি বুথে তাদের পণ্য প্রদর্শন করছে। বিপুল সংখ্যক দর্শনার্থী প্রদর্শনীটি দেখছেন।