বিনোদন প্রতিবেদক : গ্রামীণ গল্পের একটি নাটকে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী প্রসূন আজাদ। ‘অপেক্ষার শেষ সময়’ নামের এ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ইফতেখারুল ইসলাম জন।

এ প্রসূন বলেন, ‘এটি প্রেমের গল্পের নাটক। তবে এই প্রেমে অন্যরকম মজা পাবেন দর্শক।’

নাটকটির গল্পে দেখা যাবে, গ্রামের বড় বাড়িগুলোর মধ্যে মিয়াজি বাড়ি বেশ নামকরা। এই বাড়ির আঃ বাছেদ মিয়াজি ইউনিয়ন পরিষদ মেম্বার থাকাকালীন একজন প্রতিবেশীকে নিয়ে একদিন রাতে বাড়ি ফিরছে। চলার পথেই হঠাৎ শিশুর কান্নার আওয়াজ পায়। কাছে গিয়ে দেখে এক বছর বয়সী একটি মেয়ে শিশু কাঁদছে। শিশুটিকে কোলে নিয়ে নিজের চোখের জল ধরে রাখতে পারেনি। শিশুটিকে বুকে জড়িয়ে নিয়ে যায় নিজের বাড়িতে। আজ সেই শিশুটি হাওয়াইন গিটারে স্বর্ণপদক নিয়ে ভোলায় আসছে। সন্ধ্যায় লঞ্চে এসে কেবিনে ব্যাগ রেখে বাইরে দাঁড়ায় সাজিদ।

কিছুক্ষণ পর চোখে পড়ে অষ্টাদশী কন্যা তুলি আপন মনে দাঁড়িয়ে আছে। রাতে ক্যান্টিনে আবারো দেখা হয় তাদের। এগিয়ে যায় গল্প। তুলির ফোনের কথোপকথনে সাজিদ জানতে পারে তুলি হাওয়াইন গিটারে স্বর্ণপদক পায়। লঞ্চ থেকে নেমে জোনাল অফিসে প্রবেশ করলো সাজিদ। কাজে মন বসছে না। চোখের সামনে কেবলি তুলির মুখ ভাসে। ভালোবেসে ফেলেছে মেয়েটাকে। মা সারাদিন বিয়ে বিয়ে করে। এবার মায়ের ইচ্ছা পূরণ হবে। একদিন সুযোগ করে কথা বলার চেষ্টা করে সাজিদ। স্থানীয় মাস্তান টাইপের এক ছেলে পছন্দ করতো তুলিকে। সেই ছেলে কর্তৃক লাঞ্ছিত হয় সাজিদ। তাতে তুলির মনে দাগ কাটে। এগিয়ে যায় গল্প।

নির্মাতা জানান, খুব তাড়াতাড়ি একটি বেসরকারি চ্যানেলে নাটকটি মুক্তি দেওয়া হবে।

বিজনেস আওয়ার/১২জুলাই/আর আই