1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
সুয়ারেসের সঙ্গে ৬ বছরের সম্পর্ক ছিন্ন করল বার্সা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

সুয়ারেসের সঙ্গে ৬ বছরের সম্পর্ক ছিন্ন করল বার্সা

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে বড় হারের পর বরখাস্ত হন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। বার্সার প্রধান কোচ হয়ে আসেন রোনাল্ড কোম্যান। আর রোনাল্ড এসেই জানিয়ে দেন, তার পরিকল্পনায় নেই লুইস সুয়ারেস। বাস্তবেও তাই ঘটলো। অবশেষে সুয়ারেসের সঙ্গে ৬ বছরের সম্পর্ক ছিন্ন করল বার্সা কর্তৃপক্ষ।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা আরএসি-১ রেডিও জানিয়েছে, বার্সেলোনার সঙ্গে সমঝোতা হয়ে যাওয়ার পর সুয়ারেজ এখন ফ্রি এজেন্ট। আর এই সুযোগটাই কাজে লাগিয়ে তাকে দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। তবে বার্সেলোনার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে সুয়ারেজের ক্লাব ছেড়ে যাওয়া নিয়ে কোনো বিবৃতি এখন পর্যন্ত দেওয়া হয়নি।

এর আগে গুঞ্জন উঠেছিল সুয়ারেজ যোগ দিচ্ছেন জুভেন্টাসে, তবে শেষে এসে ইতালিয়ান জায়ান্ট এই ব্যাপারে নেতিবাচক মতিগতি দেখানোয় মনে হচ্ছিল, আরও এক মৌসুম বার্সাতেই থাকছেন। তবে এই তারকার নতুন গন্তব্য হিসেবে লা লিগারই আরেক শীর্ষ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের নাম উঠে আসছে।

২০১৪ সালের বিশ্বকাপের পরই ইংলিশ প্রিমিয়ার লিগের দল লিভারপুল থেকে বার্সায় পাড়ি দেন সুয়ারেস। স্পেনে নিজের প্রথম মৌসুমেই বার্সেলোনার হয়ে জিতেছিলেন ইউরোপিয়ান ট্রেবল। ওই মৌসুমে ৪২ ম্যাচে করে ২৫ গোল এবং ২৩ এসিস্ট। পরের মৌসুমে ৫৩ ম্যাচে ৫৯ গোল এবং ২৪ অ্যাসিস্ট। দ্বিতীয়বারের মতো জিতে নেয় ইউরোপিয়ান গোল্ডেন বুট।

সুয়ারেজের ক্যারিয়ারের ভাটার শুরু ২০১৭-১৮ মৌসুমের পর থেকেই। ২০১৮-১৯ মৌসুমের পরিসংখ্যান বিচার করলে ক্যারিয়ারের সবচেয়ে বাজে সময়। ৪৯ ম্যাচে মাত্র ২৫ গোল এবং ১৩ অ্যাসিস্ট। যদিও এই সংখ্যা খুব একটা খারাপ নয়। সদ্য সমাপ্ত হওয়া ২০১৯/২০ মৌসুমে বেশিরভাগ সময় ইনজুরিতে থাকায় সুয়ারেজ মাত্র ২৩টি ম্যাচ খেলে করেছেন ১৪ গোল এবং ১১ অ্যাসিস্ট।

বিজনেস আওয়ার/২২ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ