1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মসজিদে বিস্ফোরণ: আরও একজনের মৃত্যু
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

মসজিদে বিস্ফোরণ: আরও একজনের মৃত্যু

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণের ঘটনায় শাহাদত হোসেন সিফাত (১৮) নামে আরও একজন মারা গেছেন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৩৪ জনে। মঙ্গলবার (২২সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তিনি মারা যান।

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লার বাসিন্দা শাহাদাত হোসেন সিফাত স্থানীয় স্কুল থেকে এসএসসি পাস করেন। কলেজে ভর্তির চেষ্টা করছিলেন। তার বাবা মো. স্বপন শেখ ডেকোরেটরের কাজ করেন। তিন ভাইয়ের মধ্যে দ্বিতীয় ছিলেন সিফাত।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা গেছেন। মৃত সিফাতের শরীরে ২২ শতাংশ ও শ্বাসতন্ত্র দগ্ধ হয়েছিল।

ডা. পার্থ শংকর আরও বলেন, নারায়নগঞ্জের ঘটনায় এ পর্যন্ত ৩৪ জনের মৃত্যু হয়েছে। একজনকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বর্তমানে ২ জন ভর্তি আছেন। তাদের অবস্থা উন্নতির দিকে। তারা এখন সাধারণ ওয়ার্ডে আছেন।

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে ওই বিস্ফোরণ ঘটে। ওই সময় মসজিদে উপস্থিত জনা চল্লিশেক মুসল্লির প্রায় সবাই দগ্ধ হন।

এর মধ্যে ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এনে ভর্তি করা হয়েছিল। একে একে তাদের ৩৪ জনই পাড়ি জমালেন না ফেরার দেশে।

বিজনেস আওয়ার/২২ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ