1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মান্না-শাকিব খানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য কাজী মারুফের!
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

মান্না-শাকিব খানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য কাজী মারুফের!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক: মান্না বেঁচে থাকলে শাকিব খান এই পর্যায়ে আসতে পারতেন না। শাকিব খান এখন যে পর্যায়ে অবস্থান করে নিয়েছেন, সেই অবস্থানে আসলেও তাকে অনেক কষ্ট করতে হতো বলে মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়ক কাজী মারুফ। সম্প্রতি একটি ফেসবুক লাইভে উপস্থাপক তানভীর তারেকের সঙ্গে কথোপকথনে এ কথা বলেন তিনি।

মারুফ বলেন, মান্না আংকেল বেঁচে থাকলে শাকিব খান তার এই অবস্থানে আসতে পারতেন না। কারণ মান্না আংকেলের সিনেমা নিয়ে যে ভাবনা ছিল সেই ভাবনা শাকিব খানের নেই। আর মান্না আংকেল কিন্তু পলিটিক্স খুব ভালো বুঝতেন। সিনেমা হিট করতে যাকে নেওয়া দরকার তাকেই নিতেন।

যেমন, একটা উদাহরণ দেই- মৌসুমী ও শাবনূর জনপ্রিয় নায়িকা। তাদের একসঙ্গে কেউ সিনেমায় আনতে পারেননি। মান্না আংকেল ঠিকই তাদের একসঙ্গে নিয়ে এসে সিনেমা নির্মাণ করে সুপারহিট করে নিলেন। এই যে তার ফিল্ম পলিটিক্স এটা কারও ভেতরেই ছিল না। যেটা শাকিব খানেরও নেই। শাকিব নিজেও কিন্তু এই বিষয়টি স্বীকার করেন।

ইতিহাসখ্যাত এই নায়ক বলেন, মান্না আংকেল আমার বাবাকে (কাজী হায়াত) বলতেন হায়াত ভাই আপনি ফিল্ম পলিটিক্স সম্পর্কে কিছুই বোঝেন না। আসলেই বাবা কিন্তু এসবের কিছুই বুঝতেন না। ফিল্মে পলিটিক্স সম্পর্কে যে না বুঝবে সে কিন্তু কিছুই করতে পারবেন না। মান্না আংকেল থাকলে এখন অর্থাৎ ২০২০ সালে এসেও তার রাজত্ব থাকত।

নিজের নায়ক হবার পেছনে মান্নার অবদানের কথা উল্লেখ করে মারুফ বলেন, আমি বসি না। এই না বসার কারণেই কাজী মারুফের জন্ম হয়েছে। একদিন সহকারী পরিচালক মান্না আঙ্কেলকে ডাকতে যান শট দেয়ার জন্য। মান্না আঙ্কেল বলেছিলেন, যা আমি যাবো না। আব্বা খুব মন খারাপ করেছিল। এরপরেই আমাকে চলচ্চিত্রে নিয়ে আসে। যার কারণে শুটিংয়ে আমি বসি না।

বিজনেস আওয়ার/২২ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ