1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
আইপিএল থেকে ছিটকে গেলেন মিচেল মার্শ
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:৪২ পূর্বাহ্ন

আইপিএল থেকে ছিটকে গেলেন মিচেল মার্শ

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক: গোড়ালির চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন সানরাইজার্স হায়দরাবাদের অসি তারকা মিচেল মার্শ। সোমবার রাতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে বোলিং করতে গিয়ে গোড়ালিতে গুরুতর চোট পান এই অসি অল-রাউন্ডার। চোট গুরুতর হওয়ায় টুর্নামেন্টে থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন মার্শ।

সানরাইজার্স হায়দরাবাদের পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে জানানো হয়, মিচেল মার্শ টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছেন। আমরা তার দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থনা করি। তবে ২০২০ আইপিএল মার্শের পরিবর্তিত হিসেবে আমরা জেসন হোল্ডারকে দলে নিয়েছি।

মার্শ চোট পান রয়্যাল চ্যালেঞ্জার্স ইনিংসে বোলিং করার সময়। ইনিংসের পঞ্চম ওভারে মার্শের হাতে বল তুলে দিয়েছিলেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার; কিন্তু মাত্র চারটি ডেলিভারি করতে সক্ষম হন মার্শ। দ্বিতীয় ডেলিভারির ফলো-থ্রুতে অ্যারন ফিঞ্চের শট আটকাতে গিয়ে গোড়ালি ঘুরে যায় এই অসি অল-রাউন্ডারের। এরপর দু’টি বল করলেও ওভার শেষ করতে পারেনি।

গোড়ালিতে চোট নিয়েও ব্যাটিং করেন মার্শ। কিন্তু দলকে জেতাতে পারেননি। প্রথম বলেই আউট হয়ে যান তিনি। রান নেওয়ার সময়ও খোঁড়াতে দেখা যায় তাকে।

বিজনেস আওয়ার/২৪ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ