1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
টাইগারদের শ্রীলঙ্কা সফর হচ্ছে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

টাইগারদের শ্রীলঙ্কা সফর হচ্ছে

  • পোস্ট হয়েছে : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: আগেই জানা গিয়েছিলো কোয়ারেন্টাইন ইস্যু নিষ্পত্তি হলেও টাইগাররা পূর্ব নির্ধারিত সময়ে শ্রীলঙ্কা যেতে পারছেন না, গেলেও সফর পিছিয়ে যাবে। অবশেষে সেটাই সত্য হলো। শেষ খবর, বাংলাদেশ জাতীয় দল শ্রীলঙ্কা যাচ্ছে। টাইগারদের শ্রীলঙ্কা সফর হচ্ছে। তিন ম্যাচের আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের সিরিজও হচ্ছে।

দুই বোর্ডের ভেতরে মোটামুটি একটা রফা হয়েছে। বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খানের কণ্ঠে তেমনই আভাস পাওয়া গেলো। আকরাম খান যা বললেন, তাতে বোঝাই যাচ্ছে দুই দেশের বোর্ডের মধ্যে ইতিবাচক আলোচনা চলছে।

এখন শুধু স্বাস্থ্য মন্ত্রণালয়ের সবুজ সংকেত পেলেই সফরসূচি চূড়ান্ত করতে বসে যাবে দুই বোর্ড। তবে সফরটি হলেও স্বাভাবিকভাবেই আগের দিনক্ষণ মেনে শ্রীলঙ্কার উদ্দেশ্যে যাত্রা করা হবে না টাইগারদের। অনিবার্যভাবেই অন্তত সপ্তাহদুয়েক হয়তো পিছিয়ে যাবে এই সফর। ভ্রমণের নতুন সম্ভাব্য তারিখ হিসেবে অক্টোবরের ৭ কি ১০ তারিখ হতে পারে।

আকরাম খান বলেন, শ্রীলঙ্কা খেলতে যাওয়ার সম্ভাবনা অনেক বেড়ে গিয়েছে। আশা করছি আগামী তিন-চারদিনের ভেতরে লঙ্কান বোর্ডের কাছ থেকে চূড়ান্ত কথাবার্তা পেয়ে যাব। তবে এখনকার খবর হলো সফর হচ্ছে। আমরা শ্রীলঙ্কা খেলতে যাব। সেই লক্ষ্যেই আমাদের কথাবার্তা এগিয়েছে। আশা করছি কয়েকদিনের ভেতরেই সব চূড়ান্ত হয়ে যাবে।

তিনি বলেন, শ্রীলঙ্কা থেকে সবশেষ আগের কথাই বলেছে। অর্থাৎ বিষয়টা ওদের হাতে নেই। ওরা আশা করেছিল স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে গতকাল কোনো খবর পাবে। আগামী দুই-তিনদিনের মধ্যে হয়তো পেয়ে যাবে। ওরা চেষ্টা করছে।
ওরা চাচ্ছে যত তাড়াতাড়ি সম্ভব সিরিজটা আয়োজন করতে। আমার মনে হয় ওরা ইতিবাচক আছে।

আজকে ও কালকে (শনি ও রবিবার শ্রীলঙ্কার সাপ্তাহিক ছুটি) ওদের বন্ধ। আশা করছি সোমবার বা মঙ্গলবার চূড়ান্ত কিছু চলে আসবে। যদি ইতিবাচক হয় আমরা আগামী মাসের ৭-১০ তারিখের মধ্যে যেতে পারি। যেহেতু ওদের যে শ্রীলঙ্কান টি-টোয়েন্টি লিগ (এলপিএল) হওয়ার কথা ছিল সেটা এখন নিশ্চিত না। অতএব ওদের কাছে সময় আছে- যোগ করেন আকরাম খান।

বিজনেস আওয়ার/২৬ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ