1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বিক্রেতা নেই ৩ কোম্পানির শেয়ারে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

বিক্রেতা নেই ৩ কোম্পানির শেয়ারে

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির শেয়ারে বিক্রেতা নেই। রবিবার (২৭ সেপ্টেম্বর) লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স, প্যারামাউন্ট ইন্স্যুরেন্স এবং সানলাইফ ইন্স্যুরেন্স।

জানা গেছে, বৃহস্পতিবার এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৫ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৬ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৯.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৫০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স: বৃহস্পতিার প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৬.৯০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩৫.৬ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১২.৩০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

সানলাইফ ইন্স্যুরেন্স: বৃহস্পতিবার সানলাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ৯.৬৩ শতাংশ বেড়েছে।

বিজনেস আওয়ার/২৭ সেপ্টেম্বর, ২০২০/এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ