1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
শেষ মুহূর্তের গোলে রোমাঞ্চকর জয় ম্যানইউর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

শেষ মুহূর্তের গোলে রোমাঞ্চকর জয় ম্যানইউর

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি মৌসুমের শুরুটা মোটেও সুখকর হয়নি ম্যানচেস্টার ইউনাইটেডের। প্রথম ম্যাচেই ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ৩-১ গোলের ব্যবধানে হেরেছিল। তবে লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে এসেই জয় ছিনিয়ে নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রাইটনের বিপক্ষে শেষ মুহূর্তের রোমাঞ্চকর গোলে ৩-২ ব্যবধানে মৌসুমের প্রথম জয় তুলে নেয় রেড ডেভিলরা।

যদিও ম্যাচের প্রথমে গোল হজম করে পিছিয়ে পড়ে ওলে গানার সোলশায়ারের দল। ম্যাচের ৪০ মিনিটে ডি বক্সের ভেতরেই ফাউল করে বসেন ব্রুনো ফার্নান্দেজ। আর সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজিয়ে দেন রেফারি। স্পট কিক থেকে নেইল মাউপে গোল করে ব্রাইটনকে ১-০ গোলে এগিয়ে নেন।

পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচে ফেরে ৪৩তম মিনিটে। ব্রাইটনের ডি বক্সের বাঁ প্রান্ত থেকে ভাসানো ফ্রিকিক করেন ব্রুনো ফার্নান্দেজ, আর গোলপোস্টের ঠিক সামনে দাঁড়ানো হ্যারি মাগুয়ের শট নিতে গেলে ব্রাইটন ডিফেন্ডার লুইস ডাঙ্ক আত্মঘাতি গোল করে বসেন। আর তাতেই ম্যাচে ফেরে রেড ডেভিলরা। ম্যাচের প্রথমার্ধ শেষ হয় ১-১ গোলে সমতায় থেকে।

দ্বিতীয়ার্ধে ব্রুনো ফার্নান্দেজের অ্যাসিস্ট থেকে গোল করে দলকে এগিয়ে নেন মার্কোস রাশফোর্ড। ম্যাচের ৫৫তম মিনিটে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে যায় রেড ডেভিলরা। ৯৪ মিনিটে ডেভিড ডি গিয়া দুর্দান্ত সেভ দিয়ে দলকে ম্যাচে রাখেন, তবে পরের মিনিটেই সলি মার্চের গোলে সমতায় ফেরে ব্রাইটন।

ম্যাচজুড়ে দুর্দান্ত ব্রাইটন জিততে না পারলেও শেষ মুহূর্তের গোলে ড্র করে এক পয়েন্টের আশা করছিল। তবে শেষ দিকে আরও ছয় মিনিট যোগ করে রেফারি। আর ম্যাচের ১০০তম মিনিটে মাগুয়েরের হেড মাউপের হাতে লাগলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। আর স্পট কিক থেকে বল জালে জড়িয়ে ৩-২ গোলে দলের জয় নিশ্চিত করেন ব্রুনো ফার্নান্দেজ।

বিজনেস আওয়ার/২৭ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ