1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
স্ত্রীকে কামড়ে ক্ষতবিক্ষত করল স্বামী
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

স্ত্রীকে কামড়ে ক্ষতবিক্ষত করল স্বামী

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক (নাটোর): নাটোরের গুরুদাসপুরে স্ত্রীকে মারধর এবং শরীরের বিভিন্ন স্থানে কামড়ে ক্ষতবিক্ষত করার অভিযোগ উঠেছে স্বামী জনির (২৫) বিরুদ্ধে। শনিবার রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত রুপা খাতুন (২৩) নামে ওই গৃহবধূর ওপর নির্যাতন চালায় জনি। রুপা খাতুন এখন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, দেড় বছর আগে জনির সঙ্গে পার্শ্ববর্তী বড়াইগ্রামের ভিটাকাজিপুর গ্রামের আলী আহসানের মেয়ে রুপার বিয়ে হয়। বিয়ের পর থেকেই জনি যৌতুকসহ বিভিন্ন কারণে রুপার ওপর নির্যাতন চালিয়ে আসছিল। জনি তার মা-বাবার সামনেই রুপার ওপর নির্যাতন চালায়। কিন্তু শ্বশুর-শাশুড়ি রুপাকে উদ্ধার করতে আসেনি। প্রতিবেশীরা এগিয়ে আসলে তাদেরকেও গালমন্দ করা হয়।

এ ব্যাপারে গৃহবধূ রুপা জানান, তিনি পালিয়ে থানার আশ্রয় নিলে পুলিশ তাকে রোববার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানেও তার স্বামী জনি তাকে মারপিট করতে থাকে। পরে উপস্থিত লোকজনের জনরোষে সে পালিয়ে যায়।

এ প্রসঙ্গে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, স্বামীর নির্যাতনের শিকার ওই গৃহবধু পালিয়ে থানার আশ্রয় নেয়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিজনেস আওয়ার/২৭ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ