1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
৩২ ম্যাচ পর পরাজয়ের মুখ দেখল বায়ার্ন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

৩২ ম্যাচ পর পরাজয়ের মুখ দেখল বায়ার্ন

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: টানা ৩২ ম্যাচ অপরাজিত থাকার পর অবশেষে পরাজয়ের মুখ দেখেছে বায়ার্ন মিউনিখ। জার্মান চ্যাম্পিয়নদের মাটিতে নামিয়েছে হফেনহেইম। ঘরের মাঠে ফ্লিকের শিষ্যদের ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করেছে তারা।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ইউরোপা লিগ চ্যাম্পিয়ন সেভিয়াকে হারিয়ে সুপার কাপ জিতে তারা। কিন্তু মৌসুমের দ্বিতীয় ম্যাচে এসেই আন্দ্রে ক্রামারিচের জোড়া গোলে ভুলুন্টিত হলো ফ্লিকের দল। ২০১৯ সালের ডিসেম্বরের পর এটি তাদের প্রথম হার।

রোববার রাতের ম্যাচে প্রথমার্ধেই জোড়া গোল হজম করে বায়ার্ন। ম্যাচের ১৬ মিনিটে প্রথম গোল করেন আরমিন বিকাসিচ। এর ৮ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন মিউনাস দাবুর। তবে ৩৬ মিনিটের মাথায় বায়ার্নের পক্ষে একটি গোল শোধ দিয়ে দেন জশুয়া কিমিচ।

দ্বিতীয়ার্ধে ফিরে আক্রমণের ধার বাড়ায় বায়ার্ন। পুরো ম্যাচে ১৬ বার প্রতিপক্ষ শিবিরে হানা দিলেও মাত্র তিনটি শট তারা রাখতে পেরেছে লক্ষ্য বরাবর। যার মধ্যে গোল হয়েছে একটি। ম্যাচের ৭৭ মিনিটের সময় বায়ার্নের বিপদ বাড়িয়ে তৃতীয় গোলটি করেন আন্দ্রে ক্রামারিচ।

আর সবশেষ অতিরিক্ত যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে পেনাল্টি থেকে গোল করে বায়ার্নের কফিনে শেষ পেরেকটিও ঠুকে দেন ক্রামারিচ। প্রতিপক্ষের মাঠে খেলতে গিয়ে চার গোল হজম করেই ফিরতে হয় লিগের বর্তমান চ্যাম্পিয়নদের।

বিজনেস আওয়ার/২৮ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ