1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অ্যানফিল্ডে আর্সেনালকে হারাল লিভারপুল
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

অ্যানফিল্ডে আর্সেনালকে হারাল লিভারপুল

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: প্রিমিয়ার লিগের চলতি মৌসুম দুর্দান্ত শুরু করে আর্সেনাল, প্রথম দুই ম্যাচের দুটিতেই জিতে বেশ শক্ত অবস্থানে ছিল গানাররা। তবে অ্যানফিল্ডে লিগ চ্যাম্পিয়ন লিভারপুলের কাছে ৩-১ গোলের হেরে জয়রথ থামল আর্সেনালের। আর বিগ সিক্সের একমাত্র দল হিসেবে চলতি মৌসুমে এখন পর্যন্ত অপরাজিত রইল লিভারপুল।

ম্যাচের শুরুটা দুই পক্ষই দুর্দান্ত করে। ২৫ মিনিটের মাথায় লিভারপুলের ডি বক্স থেকে আলেক্সান্ডার লাকাজেথের দুর্দান্ত ফিনিশে বল জালে পাঠিয়ে আর্সেনাল এগিয়ে যায় ১-০ গোলের ব্যবধানে। তবে খুব বেশি সময় এই আনন্দ ধরে রাখতে পারেনি গানাররা। গোল হজমের মাত্র তিন মিনিট পরেই তা শোধ করেন সাদিও মানে। আর তাতেই ১-১ গোলে সমতায় ফেরে চ্যাম্পিয়নরা।

ম্যাচের ৩৪ মিনিটে আলেক্সান্ডার আর্নল্ডের ক্রস এসে পড়ে রবার্টসনের পায়ে। সেখান থেকে গানার গোলরক্ষক লেনোর ওপর দিয়ে বল পাঠিয়ে দেন জালে। আর দলকে ম্যাচে প্রথমবারের মতো এগিয়ে নেন রবার্টসন। যার ভুলে দল পিছিয়ে পড়েছিলে ১-০’তে আর সেই রবার্টসনই গোল করে দলকে এগিয়ে নিলেন ২-১ গোলের ব্যবধানে।

ম্যাচে প্রথমে এগিয়ে গিয়েও চ্যাম্পিয়নদের মাঠে ২-১ গোলে পিঁছিয়ে পড়ে বিরতিতে যেতে হয় গানারদের। দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক অলরেডরা। ম্যাচের অন্তিম মুহূর্তে এসে গানারদের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লিভারপুলের নতুন সংযোজন ডিয়োগো জোটা। আর তাতেই ৩-১ গোলের জয় নিশ্চিত হয় প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নদের।

বিজনেস আওয়ার/২৯ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ