1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
নাটক দিয়ে ফিরলেন মৌসুমী
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

নাটক দিয়ে ফিরলেন মৌসুমী

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক: করোনার মধ্যেও পেয়েছেন বেশ ক’টি কাজের প্রস্তাব। গল্প ও পরিস্থিতির কারণে ব্যটে বলে মিলছিলনা। অবশেষে নাটক দিয়ে অভিনয়ে ফিরছেন প্রিয়দর্শিনী খ্যাত চিত্রনায়িকা মৌসুমী। মির্জা রাকিবের রচনায় ‘ভক্ত’ শিরনামের নাটকটি নাটকটি পরিচালনা করছেন তারেক শিকদার।

নাটকটি প্রসঙ্গে মৌসুমী বলেন, করোনাকালীন এই সময়ে মনের মধ্যে সব সময়ই একটা আতঙ্ক কাজ করছিল। এখনও ভয় কমেনি। আর ভালো গল্প ছাড়া কাজ করতেও ইচ্ছে করছিল না। তাই অনেকদিন কাজ থেকে দূরে ছিলাম। বলতে গেলে অনেকদিন পর পছন্দের মত একটি গল্প সম্প্রতি হাতে পেলাম। বিশেষ একটি নাটকের কাজ এটি

তিনি আরও বলেন, গত শনিবার থেকে কক্সবাজারে এর শুটিং শুরু হয়েছে। বেশির ভাগ কাজ হয়েছে কক্সবাজারের একটি পাঁচতারকা হোটেলে। তারকাদের জন্য ভক্তরা নানা ধরনের উদ্ভট কাণ্ড ঘটিয়ে থাকেন। এমন একজন ভক্ত ও তারকার গল্প নিয়েই নাটকটি। সত্যি বলতে আমার ভক্তদের জন্যই কাজে ফেরা। আশা করি, নতুন কাজটি সকলের পছন্দ হবে।

নির্মাতা তারেক শিকদার বলেন, নাটকে মৌসুমী একজন তারকার চরিত্রে অভিনয় করছেন। আর তার ভক্তের চরিত্রে অভিনয় করছেন কামাল খান। আরও আছেন শাহেদ শরীফ খান। খুব শিগগিরই এটি কোন একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

বিজনেস আওয়ার/২৯ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ