1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
আজও টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইন্স
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

আজও টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইন্স

  • পোস্ট হয়েছে : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: প্রবাসী যাত্রীদের চাপ সামলা দিতে সাপ্তাহিক ছুটির দিন শনিবারও (১০ অক্টোবর) টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইন্স। ৩০ অক্টোবর যাদের ভিসার মেয়াদ শেষ হবে, তাদের টিকিট দেওয়া হচ্ছে আজ। অন্য দিনের তুলনায় আজ বেশি যাত্রীকে টিকিটের জন্য ডেকেছে। শনিবার সকাল সোয়া ১০টায় টিকিট রি-ইস্যু শুরু করে সৌদি এয়ারলাইন্স।

গত কয়েকদিনের তুলনায় শনিবার টিকিট প্রত্যাশীদের ভিড় একটু বেশি দেখা গেছে। সকাল থেকে টিকিট প্রত্যাশীরা হোটেল সোনারগাঁওয়ে এয়ারলাইন্স কার্যালয়ে এসে জড়ো হন। শুক্রবার (০৯ অক্টোবর) যাদের মোবাইল নম্বরে এসএমএস দেওয়া হয়েছে, তারাই শনিবার টিকিট নিতে এসেছেন।

জানা গেছে, সৌদি এয়ারলাইন্সের কর্মকর্তা-কর্মচারীরা গত ২০ দিন ধরে বেশ চাপে রয়েছেন। প্রবাসী বাংলাদেশীদের টিকিট দিতে ছুটির দিনসহ প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত কাজ করছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। প্রবাসীদের চাপ সামলাতে বেশ কয়েকদিন হিমশিমও খেতে হয় তাদের।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর টোকেনের দাবিতে হোটেল সোনারগাঁওয়ে টিকিট প্রত্যাশীদের ঢল নামে। বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে সোনারগাঁও। পরে ফরম দেওয়া হয় টিকিট প্রত্যাশীদের। তখন সৌদি এয়ারলাইন্স ঘোষণা দেয়, ফরম যাচাই বাছাই করে সোমবার (৫ অক্টোবর) থেকে যাদের ভিসার মেয়াদ কম, তাদেরকে আগে টিকিট দেওয়া হবে।

বিজনেস আওয়ার/১০ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ