1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
রামেক হাসপাতালে নবজাতককে ভর্তি করে উধাও বাবা-মা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

রামেক হাসপাতালে নবজাতককে ভর্তি করে উধাও বাবা-মা

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
print sharing button

বিজনেস আওয়ার প্রতিনিধি: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে এক নবজাতককে ভর্তি করে তার বাবা-মা পরিচয় দেওয়া দুই তরুণ-তরুণী লাপাত্তা হয়েছেন।

গত শনিবার (২৪ ফেব্রুয়ারি) ওই নবজাতককে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে নবজাতকের খোঁজে আর কাউকে আসতে দেখা যায়নি। বর্তমানে নবজাতকটি রামেক হাসপাতালের শিশু ওয়ার্ডের নার্সদের তত্ত্বাবধানে রয়েছে।

জানা গেছে, নবজাতকের জন্মগত একটা ত্রুটি ছিল। মলদ্বার বন্ধ থাকার কারণে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। এজন্য হাসপাতালেই একটা অস্ত্রোপচার করা হয়েছে। এরপর এখন সে সুস্থ আছে।

নবজাতককে ভর্তির পর চিকিৎসার কাগজপত্র ও প্রয়োজনীয় ওষুধ আনার কথা বলে ওয়ার্ড থেকে বের হয়ে যান ওই তরুণ-তরুণী। এরপর তারা আর ফিরে আসেননি। তবে হাসপাতাল কর্তৃপক্ষ নবজাতকের কোনো স্বজনের খোঁজ না পাওয়ায় আদালতের মাধ্যমে সরকারি ছোটমণি নিবাসে হস্তান্তর করতে চায়। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ রাজপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহম্মদ বলেন, থানায় জিডি করে বিষয়টি আদালতে জানানো হয়েছে। যেহেতু শিশুটির একটা অস্ত্রোপচার হয়েছে, তাকে এখনো হাসপাতালেই রাখা হয়েছে। পুরোপুরি সুস্থ হলে ছোটমণি নিবাসে পাঠানো হবে।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ