1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ঊর্বশীর জন্মদিনে ‘সোনার কেক’ নিয়ে হাজির হানি সিং
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

ঊর্বশীর জন্মদিনে ‘সোনার কেক’ নিয়ে হাজির হানি সিং

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
print sharing button

বিনোদন ডেস্ক: নিজের ৩০তম জন্মদিনে দারুণ এক উপহার পেলেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাওতেলা। গত ২৫ ফেব্রুয়ারি ছিল ঊর্বশীর জন্মদিন। এদিন এই তারকাকে চমকে দিয়ে একটি সোনায় মোড়ানো কেক উপহার দিয়েছেন কণ্ঠশিল্পী ইয়ো ইয়ো হানি সিং।

টাইমস অফ ইন্ডিয়া ও দ্য ইকোনমিক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ২৪ ক্যারেট সোনা দিয়ে তৈরি করা হয়েছে ঊর্বশীকে উপহার দেওয়া সেই কেক। যার আনুমানিক মূল্য প্রায় ৩ কোটি।

মূলত, হানি সিংয়ের ‘লাভ ডোজ’ গানের মডেল হয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন এই তারকা। সেই সুবাদেই হানি সিংয়ের সঙ্গে বেশ সুসম্পর্ক তার। দু’জনেই বেশ ভালো বন্ধু।

তাই বলে বন্ধুত্বের সুবাদে জন্মদিনে হানি সিং ২৪ ক্যারেটের খাঁটি সোনার কেক নিয়ে হাজির হবেন– এমনটা কল্পনায়ও ছিল না ঊর্বশীর! বিষয়টি জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টও শেয়ার করেছেন তিনি।

যেখানে হানি সিং ও কেকের সঙ্গে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন এই তারকা। পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন হানি সিংকে। তার ক্যারিয়ারে এই সংগীতশিল্পীর অবদান কতটা, সেটাও উল্লেখ করেছেন ঊর্বশী।

এদিকে জন্মদিন উদযাপনের ভিডিও শেয়ার করার পর অনেকেই অভিনেত্রীকে প্রশ্ন করেছেন, এই কেক তিনি খেতে পেরেছেন নাকি বিতরণ করে দিয়েছেন? যদিও সেসব মন্তব্যের কোনো জবাব দেননি এই তারকা।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ