1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
নবাবগঞ্জ থানা হাজতের টয়লেট থেকে আসামির ঝুলন্ত মরদেহ উদ্ধার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

নবাবগঞ্জ থানা হাজতের টয়লেট থেকে আসামির ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: ঢাকার নবাবগঞ্জ থানা হাজতের টয়লেট থেকে হত্যা মামলার আসামি মামুন হোসেনের (৩১) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে হাজতের টয়লেটের ভেতরের গ্রিলের সঙ্গে লুঙ্গি দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

এ প্রসঙ্গে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, রোববার নয়নশ্রী ইউনিয়নের একটি বাঁশ বাগান থেকে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। ওই নারীর লাশ উদ্ধারের সংবাদ তাৎক্ষণিক বিভিন্ন গণমাধ্যমে ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে মামুনকে আটক করে পিটুনি দিয়ে শ্রীনগর থানা পুলিশের কাছে সোর্পদ করে গ্রামের বাসিন্দারা।

তিনি বলেন, তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হলে কথাবার্তায় ব্যাপক অসঙ্গতি পাওয়া যায়। পরে তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছিল। এ সময় মামুন হাজতের টয়লেটে গিয়ে ভেতর থেকে লক করে গ্রিলের সঙ্গে গলায় লুঙ্গি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

সিরাজুল ইসলাম শেখ আরও বলেন, মামুনের লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বিজনেস আওয়ার/১৪ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ