1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
এবার বাপ্পির নায়িকা দীঘি!
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

এবার বাপ্পির নায়িকা দীঘি!

  • পোস্ট হয়েছে : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক: এবার চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর নায়িকা হতে যাচ্ছেন প্রার্থনা ফারদিন দীঘি। এই প্রথম জুটি হয়ে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই দুই তারকা। ছবিটির নাম ‘তুমি আছো তুমি নেই’। ছবিটি পরিচালনা করবেন গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। এসকে ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে নতুন এই ছবিটির শুটিং শুরু হবে আগামী নভেম্বরে।

মুঠোফোনের বিজ্ঞাপন দিয়ে শিশুশিল্পী হিসেবে শোবিজ অঙ্গনে পথচলা শুরু করেনদীঘি। এরপর অভিনয় করেছেন ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ অসংখ্য হিট ছবিতে। ছোট্ট সেই দীঘি এবার নায়িকা হয়ে আসছেন দর্শকদের সামনে। এরই মধ্যে শেষ করেছেন শামীম আহমেদ রনির ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবির কাজ। এতে তার বিপরীতে আছেন শান্ত খান নামের নতুন এক মুখ।

চাচ্চু আমার চাচ্চু সহ একাধিক ছবিতে দীঘিকে শাকিবের ভাতিজি হিসেবে অভিনয় করেছেন। এবার তিনি বাপ্পী চৌধুরীর নায়িকা হিসেবে পর্দায় আসতে চলেছেন।

ছবিটি নিয়ে প্রত্যাশার কথা জানালেন শিশু শিল্পী হিসেবে তুমুল জনপ্রিয়তা পাওয়া দীঘি। আর নায়ক হিসেবে বাপ্পির বিপরীতে অভিনয় করাটা নতুন মাত্রা যোগ করবে বলেই দীঘির মন্তব্য।

এদিকে বাপ্পি চৌধুরী ব্যস্ত রয়েছেন পরিচালক আশরাফ শিশিরের নতুন ছবি ‘৫৭০’ এর শুটিং নিয়ে। নতুন ছবিতে চুক্তিবদ্ধ ও বিপরীতে দীঘি প্রসঙ্গে বাপ্পি বলেন, ছবিটির গল্পের প্রয়োজনেই নির্মাতা ও প্রযোজক আমাকে আর দীঘিকে চুক্তিবদ্ধ করেছেন। আশা করি আমাদের নতুন এই জার্নি দারুন কিছুই হবে।

বিজনেস আওয়ার/১৮ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ