1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
শুটিংয়ে ফিরেই জ্বরে আক্রান্ত পূণির্মা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

শুটিংয়ে ফিরেই জ্বরে আক্রান্ত পূণির্মা

  • পোস্ট হয়েছে : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক: করোনায় বন্ধ থাকার দীর্ঘদিন পর ‘গাঙচিল’ সিনেমার শুটিং শুরু করেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। তবে গতকাল এফডিসিতে শুটিং করেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এই নায়িকা। পরে দ্রুতই শুটিং থেকে বাসায় ফিরে যান। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।

তিনি বলেন, এফডিসিতে সেট তৈরি করে করোনার পর দীর্ঘ বিরতি দিয়ে নতুন করে কাজ শুরু করেছিলেন। সন্ধ্যার দিকে পূণির্মা তার শরীর খারাপের কথা জানান। বলেছিলেন জ্বর আসতে পারে। পরে ৯ টার মধ্যে ক্যামেরা ক্লোজ করে তাকে ছেড়ে দেই। আজ জানলাম তার জ্বরটা নাকি বেড়েছে। তিনি টেক্সট করে জানিয়েছেন আজ শুটিংয়ে অংশ নিতে পারছেন না।

পূণির্মার কারণে শুটিং আপাতত স্থগিত রাখতে বাধ্য হয়েছে বলে উল্লেখ করে নেয়ামুল আরও বলেন,এখনও পূর্ণিমার অবস্থা আগের মতোই রয়েছে। আজকে পর্যন্ত অপেক্ষা করবো, সুস্থ হলে আগামীকাল থেকে শুটিং শুরু করবো। নইলে কিছুদিনের জন্য শুটিং বন্ধ রাখতে হবে। এছাড়া উপায় নেই।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমা ‘গাঙচিল’। ছবিটিতে একজন সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস আর এনজিওকর্মীর ভূমিকায় পূর্ণিমা।

বিজনেস আওয়ার/১৮ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ