1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বয়সে ছোট নিকোলাসের প্রেমে মজেছেন মনিকা!
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

বয়সে ছোট নিকোলাসের প্রেমে মজেছেন মনিকা!

  • পোস্ট হয়েছে : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক: বিচ্ছেদের পর টানা প্রায় সাত বছর ধরে সিঙ্গেল হয়ে ঘুরে বেড়াচ্ছিলেন হলিউড অভিনেত্রী মনিকা বেলুচ্ছি। সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন নতুন প্রেমিকের হাত ধরে। তারা নাকি তিন বছর ধরে গোপনীয়তা বজায় রেখে প্রেম করছেন। বর্তমানে নিকোলাসের বয়স ৩৮, আর মনিকার ৪৬ বছর।

অবশ্য প্রেমিকের নাম না নিয়ে গত বছর মনিকা প্যারিসের একটি সংবাদমাধ্যমে বলেছিলেন, একজনের সঙ্গে মনবিনিময় হয়েছে। সে ভ্রমণপ্রিয় মানুষ। প্রচুর ঘুরে বেড়ায়। তার জীবন আমার নিজেকে বুঝতে সাহায্য করে। সে একটা সহজ–স্বাভাবিক ব্যক্তিগত জীবন চায়। আমি চাই না, আমার সঙ্গে সম্পর্কে জড়িয়ে তার স্বাভাবিক জীবনের ব্যাঘাত হোক। তাই তার পরিচয় গোপন রাখছি।

এদিকে, দ্য সোসালাইট ফ্যামিলিকে দেওয়া এক সাক্ষাৎকারে ৩৮ বছর বয়সী লেফেভ জানান, আনাহি নামের আট বছর বয়সী একটা মেয়ে আছে তার। ক্যাসেলের সঙ্গে বিচ্ছেদের পর এই প্রথম মনিকাকে কারও সঙ্গে প্রকাশ্যে দেখা গেলো। যে কি মনিকার চেয়ে ১৮ বছরের ছোট।

উল্লেখ্য, ১৯৯০ সালে প্রথম বিয়ে করেছিলেন মনিকা। মাত্র ১৬ বছর বয়সে ভালোবেসে বিয়ে করেছিলেন ইতালীয় আলোকচিত্রী ক্লাডিও কার্লোস বাসোকে। কিন্তু প্রেমের চেয়েও স্বল্পস্থায়ী হয়েছিল সেই বিয়ে। অর্থাৎ বিয়ের ১৮ মাস পরই তাদের বিচ্ছেদ ঘটে।

দ্বিতীয়বার প্রেমে জড়াতে সময় নিয়েছেন। ১৯৯৬ সালে ‘দ্য অ্যাপার্টমেন্ট’ সিনেমার সেটে মনবিনিময় করেন সহশিল্পী ভিনসেন্ট ক্যাসেলের সঙ্গে। তিন বছর প্রেমের পর আংটি আর মালাবদল। এই জুটি এক ছাদের নিচে ছিলেন দীর্ঘ ১৪ বছর। তাদের সংসারে জন্ম নেওয়া দুই মেয়ে ডেভা (১৬) আর লিওনি (১০)। এরপর আবার দীর্ঘ একা মনিকা।

বিজনেস আওয়ার/১৮ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ