1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
প্রেম, যৌনতা আর রহস্যে ঘেরা 'দময়ন্তী'র ট্রেলার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

প্রেম, যৌনতা আর রহস্যে ঘেরা ‘দময়ন্তী’র ট্রেলার

  • পোস্ট হয়েছে : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক: আমি কিন্তু গোয়েন্দা নই, পেশায় যেহেতু ইতিহাসের অধ্যাপক সে কারণে, তাই একটু রহস্যের গন্ধ পেলে কৌতুহলী হয়ে পড়ি। শুরুতে এভাবেই নিজের পরিচয় দিলেন দময়ন্তী। মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘দময়ন্তী’র ট্রেলারে মহিলা গোয়েন্দার ভূমিকায় দেখা গেলো অভিনেত্রী তুহিনা দাসকে।

‘দময়ন্তী’র ট্রেলারের শুরুটা দময়ন্তী অর্থাৎ তুহিনা দাসকে দিয়ে হলেও ট্রেলারের পরবর্তী ধাপে উঠে এসেছে একাধিক চরিত্র। প্রেম, খুন, রহস্য, রোমাঞ্চ, যৌনতায় বেশ জমজমাট দময়ন্তীর ট্রেলার। দুর্গাপূজায় ব্যোমকেশ, ফেলুদা, কাকাবাবু, সোনাদাদের ভিড়ে রহস্যের সমাধান খুঁজতে আসছেন এক নারী।

অবশ্য নিজেকে গোয়েন্দা বলতে নারাজ তিনি। পেশায় ইতিহাসের অধ্যাপক। তাই কৌতূহলটা একটু বেশি। সেজন্য তিনি রহস্যের সন্ধান করে বেড়ান সবখানে। চেষ্টা করেন জটিল রহস্যের সমাধান করতে। এই চরিত্র নিয়েই ওয়েব দুনিয়ার গোয়েন্দা সিরিজের প্রথম রহস্য সন্ধানী হয়ে আসছে ‘দময়ন্তী’।

ট্রেলারে দেখা গেলো এর কাণ্ডকারখার কিছু আগাম ঝলক। সেখানে কি নেই দর্শক টানার মতো! রহস্য তো আছেই, সঙ্গে প্রেম-যৌনতা, সম্পর্কের টানাপোড়েন গল্প বোনাস।

যৌথভাবে এটি পরিচালনা করেছেন অরিত্র সেন এবং রোহন ঘোষ। নাম ভূমিকায় এতে অভিনয় করেছেন তুহিনা দাস। দময়ন্তীর স্বামীর চরিত্রে রয়েছেন ইন্দ্রাশিস রায়। গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে অভিনয় করেছেন অমৃতা চট্টোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, সৌম্য বন্দ্যোপাধ্যায়, গৌতম পুরকায়স্থ এবং অর্পণ ঘোষালেরা। দুর্গাপূজা উপলক্ষে ২২ অক্টোবর থেকে ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-তে মুক্তি পাবে সিরিজটি।

বিজনেস আওয়ার/১৮ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ