1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
এমপি পাপুলকে কুয়েতের আদালতে তোলা হচ্ছে বৃহস্পতিবার
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

এমপি পাপুলকে কুয়েতের আদালতে তোলা হচ্ছে বৃহস্পতিবার

  • পোস্ট হয়েছে : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: অর্থ ও মানবপাচারের অভিযোগে কুয়েতের কারাগারে আটকে থাকা লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য শহিদ ইসলাম পাপুকে বৃহস্পতিবার (২২ অক্টোবর) আদালতে তোলা হবে। কুয়েতের দৈনিক আল-আনবার এ খবর দিয়েছে।

দৈনিকটির খবরে বলা হয়েছে, এর আগে শুনানির জন্য অক্টোবরের শুরুতে পাপুলকে আদালতে তোলার কথা থাকলেও কুয়েতি আমিরের মৃত্যুতে তা পিছিয়ে যায়। ১৭ সেপ্টেম্বর কুয়েতের অপরাধ আদালতে পাপুলের বিচার শুরু হয়।

লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য পাপুলকে গত ৬ জুন রাতে কুয়েতের মুশরিফ এলাকা থেকে গ্রেফতার করা হয়। মারাফি কুয়েতিয়া কোম্পানির অন্যতম মালিক পাপুলের সেখানে বসবাসের অনুমতি রয়েছে।

পাচারের শিকার পাঁচ বাংলাদেশির অভিযোগের ভিত্তিতে পাপুলের বিরুদ্ধে মানবপাচার, অর্থপাচার ও ব্যবসায়িক প্রতিষ্ঠানের কর্মীদের শোষণের অভিযোগ এনেছে কুয়েতি প্রসিকিউশন।

কুয়েতের পাবলিক প্রসিকিউশনের তদন্তে পাপুলসহ নয়জনের বিরুদ্ধে অর্থপাচার, মানবপাচার, ঘুষ বিনিময় ও রাষ্ট্রীয় নিরাপত্তা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে।

গ্রেফতারের পর ১৭ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে কুয়েতের কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছিল এমপি পাপুলকে। পাপুলের সঙ্গে অভিযুক্ত হিসাবে রয়েছেন কুয়েতের দুজন সংসদ সদস্য।

বিজনেস আওয়ার/১৯ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ