1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
নারী ক্রিকেট দলের প্রধান নির্বাচক মঞ্জুরুল
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

নারী ক্রিকেট দলের প্রধান নির্বাচক মঞ্জুরুল

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: ১৯৯৯ থেকে ২০০৪, এরপরই জাতীয় দলের জার্সি সোনার হরিণ হয়ে যায় বাহাতি পেসার মঞ্জুরুল ইসলামের কাছে। জাতীয় দলের এই পেসার এরপর থেকে অনেকটা আলোচনার বাইরে ছিলেন।

লম্বা সময় ধরে জাতীয় দলে খেলা হয়নি। এবার নতুন দ্বায়িত্ব পেলেন এই বাঁহাতি। নারী ক্রিকেট দলের প্রধান নির্বাচক পদে তাকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার আতহার আলী খান এতোদিন ছিলেন এই দ্বায়িত্বে। আন্তর্জাতিক ধারাভাষ্যকার হিসেবে ব্যস্ত তিনি। এ অবস্থায় তার জায়গায় মঞ্জুরুল ইসলামকে বেছে নিয়েছে বিসিবি।

বিসিবির উইমেন্স উইংয়ের চেয়ারম্যান নাদেল চৌধুরী বলেন, মঞ্জুকে মেয়েদের ক্রিকেটের প্রধান নির্বাচক করেছি। ওর চুক্তিটা এক বছরের। তবে চুক্তি বাড়ানোর সুযোগ থাকবে। সেক্ষেত্রে মূল্যায়ন করে পরে সিদ্ধান্ত নেওয়া হবে।

এমন দ্বায়িত্ব পেয়ে মঞ্জুরুল জানাযানবিসিবি এই প্রস্তাব দিয়ে বলেছিল, আমি আগ্রহী কিনা। আমি তাদের ইতিবাচক জবাব দিয়েছি। অনেক দিন ধরে বিসিবির সঙ্গে কাজ করতে মুখিয়ে ছিলাম। এ কারণেই চ্যালেঞ্জ নিতে অপেক্ষায় আছজা

উল্লেখ্য, জাতীয় দলের হয়ে ১৭ টেস্ট ও ৩৪টি ওয়ানডে খেলেছেন মঞ্জুরুল। খেলা ছেড়ে দেওয়ার পর এশিয়ান ক্রিকেট কাউন্সিলের হয়ে চীনে ডেভেলপমেন্ট কোচ হিসেবে কাজ করেছেন মঞ্জুরুল ইসলাম।

বিজনেস আওয়ার/২০ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ