1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মোশাররফ করিমের মায়ার জালে ফাঁসলেন পায়েল
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

মোশাররফ করিমের মায়ার জালে ফাঁসলেন পায়েল

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক: সম্প্রতি মোশাররফ করিম ও কেয়া পায়েল জুটি বেঁধে অভিনয় করেছেন ‘মায়ার জালে’ শিরোনামে একটি খণ্ড নাটকে। স্নেহাশীষ ঘোষের গল্প-রচনায় নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা শাব্দিক শাহীন।

নাটকটির গল্পে দেখা যায়, গ্রামের সহজ-সরল জামিলের মেধাবী স্ত্রী মায়া উচ্চতর শিক্ষা গ্রহণের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়। আর সেখানেই সহপাঠীর প্রেমে পড়ে।

স্বামী জামিলকে একপাশে সরিয়ে সহপাঠীর প্রতি মায়া এতটাই মগ্ন হয়ে পড়ে যে, তার আবদার পূরণে জামিলের কাছ থেকে টাকা এনে দিতে বাধ্য হয়। কিন্তু একসময় বিষয়টি ফাঁস হয়ে পড়লে মায়ার জীবনে অন্ধকার নেমে আসে।

এভাবেই এগিয়ে যায় মায়ার জালে নাটকটির গল্প। শেষ পর্যন্ত হৃদয়বিদারক পরিস্থিতির মধ্য দিয়ে নাটকটি সমাপ্ত হয়। যা সব ধরনের দর্শকের হৃদয়ে দাগ কাটবে।

নাটক সম্পর্কে অভিনেতা মোশাররফ করিম বলেন, নাটকটির গল্প অনেক সুন্দর। নাটকে আমার চরিত্রটির ডাইমেনশন বেশ মজার। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।

কেয়া পায়েল বলেন, মোশাররফ করিম ভাইয়া আমার চরিত্রটি ফুটিয়ে তুলতে অনেক সহায়তা করেছেন। আশা করি ভালো লাগবে সবার।

নাটকটি প্রযোজনা করেছে ক্রাউন এন্টারটেইনমেন্ট। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শর্মিলা আহম্মেদ, সুজন হাবিব, এ কে আজাদ সেতু, আনোয়ার হোসেন প্রমুখ। নাটকটি শিগগিরই বেসরকারি একটি চ্যানেলে প্রচারিত হবে।

বিজনেস আওয়ার/২২অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ