1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
তৃতীয় দফাতেও করোনা পজিটিভ মনজুর শাহরিয়ার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

তৃতীয় দফাতেও করোনা পজিটিভ মনজুর শাহরিয়ার

  • পোস্ট হয়েছে : রবিবার, ৩১ মে, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : তৃতীয় দফায় করোনাভাইরাস (কোভিড-১৯) পজিটিভ হয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার। প্রথম সংক্রমিত হওয়ার ১৭ দিন পর আবারও তার পরীক্ষা করানো হলে এ রিপোর্ট আসে। রোববার (৩১ মে) সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, ২৭ মে থেকে তিনি বেশি অসুস্থ হয়ে পড়েন। শ্বাসকষ্ট হচ্ছিল। শরীর ব্যথাসহ বেশ কিছু সমস্যা দেখা দেয়। অবস্থা বেশি খারাপ হওয়ায় গত ২৮ মে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। প্রথমে সিসিইউতে রাখা হয়। অবস্থার উন্নতি হওয়ায় আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়।

প্রথমে গত ১৩ মে করোনার টেস্টে অধিদফতরের আলোচিত এ কর্মকর্তার পজিটিভ রিপোর্ট আসার পর তিনি হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। এরপর গত ২৬ মে দ্বিতীয় দফায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) কোভিড-১৯ টেস্ট করানো হলে শাহরিয়ারের রিপোর্ট পজিটিভ আসে।

পরে তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। সবশেষে ৩০ মে তৃতীয় দফায় করোনাভাইরাসের পরীক্ষা করানো হলে তার ফলও পজিটিভ আসে।

গত ২০ মে তার স্ত্রী তানজিনা সুলতানা এবং মেয়ে তাইফা নূহা আশী (১২) ও ছেলে তানজিন শাহরিয়ার আরিফের (১০) করোনা টেস্টের রিপোর্টও পজিটিভ আসে। তারাও এখন বাসায় হোম কোয়ারেন্টাইনে আছেন। করোনা পজিটিভ পরিবারের অন্য সদস্যরা অর্থাৎ তার স্ত্রী ও দুই সন্তান ভালো আছেন।

বিজনেস আওয়ার/৩১ মে, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ