1. [email protected] : user : user
  2. [email protected] : jewel : jewel
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বিকালে ৯ কোম্পানির বোর্ড সভা
April 25, 2024, 6:20 am

বিকালে ৯ কোম্পানির বোর্ড সভা

  • পোস্ট হয়েছে : Sunday, October 25, 2020
  • 0 বার দেখা হয়েছে
print sharing button
A-Board-Meeting

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানির লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা আজ (২৫ অক্টোবর) বিকালে অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : তিতাস গ্যাস, আরএন স্পিনিং, ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্ক, সিটি জেনারেল ইন্স্যুরেন্স, লংকাবাংলা ফাইন্যান্স, ডিবিএইচ, আল আরাফাহ ইসলামী ব্যাংক, সোনারবাংলা ইন্স্যুরেন্স এবং পপুলার লাইফ ইন্স্যুরেন্স।

কোম্পানিগুলোর মধ্যে তিতাস গ্যাসের বিকাল ৩টায়, আরএন স্পিনিংয়ের বিকাল সাড়ে ৩টায়, ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কের বিকাল সাড়ে ৪টায়, সিটি জেনারেল ইন্স্যুরেন্সের বিকাল ৪টায়, লংকাবাংলা ফাইন্যান্সের বিকাল ৩টায়, ডিবিএইচের বিকাল সাড়ে ৩টায়, আল আরাফাহ ইসলামী ব্যাংকের বিকাল ২.৩৫টায়, সোনারবাংলা ইন্স্যুরেন্সের বিকাল ৩টায় এবং পপুলার লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে তিতাস গ্যাস, আরএন স্পিনিং এবং ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কের বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। আর সিটি জেনারেল ইন্স্যুরেন্স, লংকাবাংলা ফাইন্যান্স, ডিবিএইচ, আল আরাফাহ ইসলামী ব্যাংক, সোনারবাংলা ইন্স্যুরেন্স এবং পপুলার লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভায় ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

বিজনেস আওয়ার/২৫ অক্টোবর, ২০২০/এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category