1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মুরগির সঙ্গে বিকৃত যৌনতা, যুবক কারাগারে!
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

মুরগির সঙ্গে বিকৃত যৌনতা, যুবক কারাগারে!

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার ডেস্ক: রেহান বেগ! মুরগির সঙ্গে বিকৃত যৌনতা ছিলো তার নেশা। আর সেই বিকৃত যৌনতার দৃশ্য ধারণে বাধ্য করতেন স্ত্রীকে। এভাবে তিনি স্ত্রীকে দিয়ে ২৭টি ভিডিও ধারণ করিয়েছেন। ঘটনাটি ঘটেছে যুক্তরাজ্যের ওয়েস্ট ইয়র্কসের ব্রাডফোর্ডে।

এ ঘটনার জেরে রেহান বেগকে তিন বছরের কারাদণ্ড দিয়েছেন ওয়েস্ট ইয়র্কসের ব্রাডফোর্ড আদালতের বিচারক রিচার্ড ম্যানসেল। সেই সাথে বিচারক নির্দেশ দিয়েছেন, রেহান বেগকে যেন মানসিক রোগের চিকিৎসক দেখানো হয়।

তবে বিচারক বলেছেন, কোনো প্রাণী কাছে রাখার ব্যাপারে ওই ব্যক্তির প্রতি নিষেধাজ্ঞা জারির ক্ষমতা আমার নেই। মুরগি, কুকুর ও পাখির সঙ্গে যৌনতার অভিযোগ ওঠার পর তাকে আটক করা হয়। শুনানির পর তাকে দোষী সাব্যস্ত করে সাজা দেওয়া হয়েছে।

আদালত জানিয়েছে, স্ত্রীর সঙ্গে মিলনের সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তি দুটি মুরগির সঙ্গে মিলিত হয়েছিলেন। নিজেদের বাড়ির বেসমেন্টে বিকৃত এই ঘটনা ঘটায় ওই দম্পতি। এতে মুরগি দুটির মৃত্যু হয়।

দেশটির পুলিশ জানিয়েছে, কুকুরের সঙ্গেও যৌনতার ভিডিও তাদের হাতে রয়েছে। সেই ভিডিও আদালতে উপস্থাপন করা হয়েছে। প্রত্যেকটি ভিডিও ধারণ করেছেন রেহানের স্ত্রী।

এ ঘটনায় রেহান বেগের স্ত্রীকে ছেড়ে দিয়েছেন আদালত। কারণ আদালতে ওই নারী দাবি করেন, তিনি তার স্বামীর নির্যাতনের শিকার। এসব ভিডিও ধারণ না করলে স্বামীর নির্যাতনের শঙ্কা ছিল তার। সূত্র : ডেইলি মেইল।

বিজনেস আওয়ার/২৫ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ