1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
আইপিএলের প্লে-অফ ম্যাচের ভেন্যু চূড়ান্ত
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন

আইপিএলের প্লে-অফ ম্যাচের ভেন্যু চূড়ান্ত

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে আইপিএলের এবার আসর ভারতের বদলে বসেছে আরব আমিরাতে। যেখানে তিনটি স্টেডিয়ামকে জৈব সুরক্ষা বলয়ের আওতায় এনে চালানো হচ্ছে সব ম্যাচ। প্রাথমিকভাবে বিশেষ ব্যবস্থায় আয়োজিত এ আইপিএলের প্রথম পর্ব অর্থাৎ রাউন্ড রবিন লিগের সূচি প্রকাশ করেছিল টুর্নামেন্ট আয়োজক কমিটি।

তখন জানানো হয়েছিল যে, অক্টোবরের শেষদিকে প্রকাশিত হবে প্লে-অফ তথা সেরা চারের লড়াইয়ের সূচি। সেই অনুযায়ী রোববার (২৫ অক্টোবর) চূড়ান্ত হয়ে গেলো আইপিএলের ১৩তম আসরের প্লে-অফ ম্যাচগুলোর ভেন্যু। দুইটি কোয়ালিফায়ার, একটি এলিমিনেটর ও ফাইনাল ম্যাচে সাজানো প্লে-অফ পর্বের চার ম্যাচের দুইটি করে হবে আবুধাবি ও দুবাইয়ে।

আগামী ৫ নভেম্বর রাউন্ড রবিন লিগের শীর্ষ দুই দলকে নিয়ে কোয়ালিফায়ার-১ ম্যাচটি হবে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। পরদিন তৃতীয় ও চতুর্থ দলের মধ্যে এলিমিনেটর ম্যাচটি হবে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে। একই মাঠে ৮ অক্টোবর হবে কোয়ালিফায়ার-২ ম্যাচ, যেখানে লড়বে এলিমিনেটর জেতা ও কোয়ালিফায়ার-১ হারা দুই দল।

আর সবশেষ ১০ নভেম্বর পর্দা নামবে এবারের আইপিএলের। দুই কোয়ালিফায়ার জেতা দুই দলকে নিয়ে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে দুবাইয়ের মাঠে। সবগুলো ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

বিজনেস আওয়ার/২৬ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ