1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মুক্তি পেল মনোজ-নাজিফার 'নিষিদ্ধ বাসর'
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

মুক্তি পেল মনোজ-নাজিফার ‘নিষিদ্ধ বাসর’

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নিষিদ্ধ বাসর’। চলচ্চিত্রটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী নাজিফা তুশি। তাঁর বিপরীতে আছেন মনোজ কুমার প্রামাণিক।

‘বাঘ বন্দী সিংহ বন্দী’ সিরিজের পাঁচটি স্বল্পদৈর্ঘ্যের একটি ‘নিষিদ্ধ বাসর’। স্বল্পদৈর্ঘ্যটি রচনা এবং পরিচালনা করেছেন নুরুল আলম আতিক। ওটিটি প্ল্যাটফর্ম বিনজের পর্দায় দেখা যবে ‘নিষিদ্ধ বাসর’।

গল্পে দেখা যাবে মিথ্যা পরিচয়ে নারী পাচারকারী দলের সদস্য মনোজের সঙ্গে বিয়ে হয় তুশির। বিয়ের কারণ তাকেও পাচার করে দেওয়া। সবকিছু ঠিকঠাক হলেও দেশে করোনা আঘাত হানে। সব বিদেশি ফ্লাইট বন্ধ হয়ে যায়।

তারপর কী হয়? সদ্য বিয়ে হওয়া স্বামীর আসল রূপ কি জানতে পারে তুশি? কীভাবে নারী পাচারকারী এই দলের থাবা থেকে মুক্তি পাবে তুশি? এ রকম অনেক প্রশ্নের উত্তর মিলবে ‘নিষিদ্ধ বাসরে’।

এ প্রসঙ্গে তুশি বলেন, গল্পটা করোনার এই সময়কে ঘিরে। তবে এখানে নারী পাচারের একটা ভয়াবহ গল্প তুলে ধরা হয়েছে। বিনজে আসার পর থেকেই বেশ সাড়া পাচ্ছি।

উল্লেখ্য, ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ফার্স্ট রানারআপের খেতাব অর্জন করেন নাজিফা তুশি। ২০১৬ সালে রেদওয়ান রনি পরিচালিত নাজিফা তুশি অভিনীত ‘আইসক্রিম’ সিনেমা মুক্তি পায়। সম্প্রতি শেষ করেছেন নির্মাতা মেজবাউর রহমান সুমনের ‘হাওয়া’ সিনেমার কাজ।

বিজনেস আওয়ার/২৬ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ