1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ফরচুনা ডুসেলডর্ফকে উড়িয়ে দিল বায়ার্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

ফরচুনা ডুসেলডর্ফকে উড়িয়ে দিল বায়ার্ন

  • পোস্ট হয়েছে : রবিবার, ৩১ মে, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : করোনা আতঙ্কের মধ্যেই জার্মান বুন্দেসলিগা শুরু হয়েছে গত ১৭ মে। তবে করোনা ঝুঁকির কথা চিন্তা করে ফুটবল হচ্ছে ফাঁকা মাঠে, দর্শকদের মাঠে প্রবেশের অনুমতি দেয়নি বুন্দেসলিগা কর্তৃপক্ষ। তাতে কী, বায়ার্ন মিউনিখের গোল উৎসব ঠিকই চলছে।

এক সপ্তাহর ব্যবধানে প্রতিপক্ষের জালে দুবার পাঁচটি করে গোল দিল জার্মানির শীর্ষ ক্লাবটি। গত শনিবার (২৩ মে) ফ্রাংকফুটের বিপক্ষে ৫-২ গোলে জিতেছিল বায়ার্ন। গত রাতে (৩০ মে) ফরচুনা ডুসেলডর্ফকে ৫-০ গোলে উড়িয়েছে রবার্ট লেভানডফস্কি, বেঞ্জামিন পাভার্ডরা।

ঘরের মাঠে বায়ার্ন প্রথম গোলটা পেয়েছে প্রতিপক্ষের কল্যাণে। ম্যাচের ১৫ মিনিটে বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন ডুসেলডর্ফকের ম্যাথিয়াস ইয়োর্গেনসেন। ২৯ মিনিটে পাভার্ডের গোলে ব্যবধান ২-০ হয়। জশুয়া কিমিচের কর্নার কিকে দারুণ এক হেড করে বায়ার্নকে দুই গোলে এগিয়ে নেন ফরাসি তরুণ।

এরপর বিরতির আগে ও পরে ৭ মিনিটের মধ্যে দুই গোল করে খেলাটা সেখানেই অনেকটা শেষ করে দেন লেভানডফস্কি। বিরতির দুই মিনিট আগে দলের তৃতীয় ও নিজের প্রথম গোল করেন পোল্যান্ড তারকা। ৫০ মিনিটে আরেক গোল করে দলকে ৪-০ তে এগিয়ে নেন লেভানডফস্কি।

ম্যাচের বাকি ৪০ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করার দুটি সহজ সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি পোলিশ তারকা। তাতে হয়তো খুব বেশি আক্ষেপ করবেন না। এই দুই গোলেই যে ইউরোপের শীর্ষ পাঁচ লিগের মধ্যে সর্বোচ্চ গোলদাতা বনে গেলেন লেভানডফস্কি। লিগে বায়ার্ন তারকার গোল সংখ্যা এখন ২৮।

বায়র্ন পঞ্চম গোলটি পেয়েছে ম্যাচের ৫২ মিনিটে। ফরচুনার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন আলফনসো ডেভিস। বড় জয়ে পয়েন্ট টেবিলে বায়ার্নের অবস্থান আরও শক্ত হলো। ২৯ ম্যাচ খেলে শীর্ষে থাকা দলটির পয়েন্ট দাঁড়াল ৬৭।

বিজনেস আওয়ার/৩১ মে, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ