1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বিয়ের আগেই বাবা হচ্ছেন পান্ডিয়া!
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

বিয়ের আগেই বাবা হচ্ছেন পান্ডিয়া!

  • পোস্ট হয়েছে : সোমবার, ১ জুন, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : বিয়ের আগেই সন্তানের বাবা হতে চলেছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ইনস্টাগ্রামে হবু স্ত্রী বলিউড অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের বেবি বাম্প দেখিয়ে এই খবর দিয়েছেন পান্ডিয়া নিজেই।

গতকাল রোববার বিকেলে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে পান্ডিয়া লিখেছেন, নাতাশা ও আমি জীবনে একসঙ্গে চলেছি। আমাদের জীবনটা দারুণ কাটছে একসঙ্গে। এই যাত্রা আরও সুন্দর হতে চলেছে। আমরা দুজনেই এক নতুন জীবন আসার অপেক্ষায় খুবই উচ্ছ্বসিত। আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ চাই।’

ইনস্টগ্রামে পোস্টটি নজরে আসতেই সতীর্থ ও শুভানুধ্যায়ীরা অভিনন্দন ও শুভকামনায় ভাসাচ্ছেন পান্ডিয়াকে। শুভকামনা জানিয়েছেন দলের অধিনায়ক বিরাট কোহলি, যুজবেন্দ্র চাহাল, কোচ রবিশাস্ত্রীসহ ভারতীয় ক্রিকেট দলের প্রায় সকলেই।

এর আগে চলতি বছরের প্রথম দিন নাতাশাকে নিয়ে ছবি শেয়ার করে বাগদানের কথা জানিয়েছিলেন হার্দিক। নাতাশা তার আঙুলে রিং দেখিয়ে ছবি পোস্ট করেছিলেন। হিন্দি ছবির গানের লাইন তুলে দিয়ে হার্দিক লিখেছেন, ‘আমি তোমার, তুমি আমার জেনো, এটা এখন পুরো ভারত জেনে গেল।’

২৬ বছর বয়সী এই অলরাউন্ডার এখন ইনজুরিতে রয়েছেন। ব্যাক ইনজুরির জন্য মিস করেছেন দেশের মাটিতে বাংলাদেশ, উইন্ডিজ ও অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে। ছিলেন না পরবর্তীতে বিদেশের মাটিতে বিভিন্ন সিরিজেও। ওয়ানডেতে বিশ্বকাপের পর আর দেখা যায়নি তাকে।

উল্লেখ্য, ২০১৬ সালের জানুয়ারিতে অভিষেকের পর থেকেই ভারতীয় দলের অবিচ্ছেদ্য অংশ হয়ে গেছেন গুজরাটের ক্রিকেটার। তার পর থেকে এ পর্যন্ত ১১ টেস্ট, ৫৪ ওয়ানডে ও ৪০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই পেস বোলিং অলরাউন্ডার।

বিজনেস আওয়ার/০১ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ