1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
গ্রামীণফোন আরও এক হাজার কোটি টাকা জমা দিচ্ছে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

গ্রামীণফোন আরও এক হাজার কোটি টাকা জমা দিচ্ছে

  • পোস্ট হয়েছে : বুধবার, ২০ মে, ২০২০
print sharing button
GP-1

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) আরও এক হাজার কোটি টাকা জমা দেবে মোবাইল অপারেটর গ্রামীণফোন। বিটিআরসি সূত্র জানিয়েছে, আগামীকাল মঙ্গলবার গ্রামীণফোন এ টাকা দিতে পারে।প্যাকেজ অনুমোদন ও সরঞ্জাম আমদানির ক্ষেত্রে বিটিআরসির নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেতে এ টাকা দিচ্ছে গ্রামীণফোন।

এর আগে গত ২৩ ফেব্রুয়ারি প্রথম দফায় ১ হাজার কোটি টাকা দেয়। ফলে বিটিআরসির দাবির পরিপ্রেক্ষিতে গ্রামীণফোনের মোট পরিশোধ করা অর্থের পরিমাণ দাঁড়াবে দুই হাজার কোটি টাকা, যা আদালত বিটিআরসিকে দিতে গ্রামীণফোনকে নির্দেশ দিয়েছিলেন। অবশ্য গ্রামীণফোন বলছে তারা এই টাকা জমা রাখছে। কেননা বিটিআরটির নিরীক্ষা দাবির সঙ্গে তারা একমত নন। বিটিআরসি গ্রামীণফোনের কাছ নিরীক্ষা দাবি হিসেবে কর ও অন্যান্য খাতে ১২ হাজার ৫৮০ কোটি টাকা দাবি করছে। আরেক অপারেটর রবির কাছে দাবি করছে ৮৬৭ কোটি টাকা।

যদিও নিরীক্ষা দাবি নিয়ে একমত না দুই অপারেটর। এ টাকা আদায়ে বিটিআরসি কয়েকটি নিষেধাজ্ঞা আরোপ করলে দুই অপারেটরই আদালতে যায়। আদালত দুই অপারেটরকেই নির্দিষ্ট পরিমাণ টাকা বিটিআরসিকে দেওয়ার নির্দেশ দেন। এর মধ্যে গ্রামীণফোনের দুই হাজার কোটি টাকার দ্বিতীয় কিস্তি ৩১ মে এর মধ্যে দেওয়ার কথা।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ