1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অ্যাটলেটিকোর কাছে হারল বার্সেলোনা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

অ্যাটলেটিকোর কাছে হারল বার্সেলোনা

  • পোস্ট হয়েছে : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : এক দশকেরও বেশি সময় ও টানা ২০ ম্যাচ জয়হীন থাকার পর অবশেষে বার্সেলোনার বিপক্ষে বিরল এক জয়ের দেখা পেল অ্যাটলেটিকো মাদ্রিদ। শনিবার রাতে ওয়ান্ডা মেট্রোপলিটিনোয় বার্সেলোনাকে ১-০ গোলে হারিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

এদিন শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে জমে ওঠে ম্যাচ। তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারতো বার্সেলোনা। শট নিয়েছিলেন আতোয়া গ্রিজমান, একটুর জন্য সেটি জাল পায়নি। দুই মিনিট পর অ্যাটলেটিকোর সাউল নিগেসের বুলেট গতির শট ঝাঁপিয়ে পড়ে আটকে দেন বার্সা গোলরক্ষক টের স্টেগেন।

১৭ ও ২০তম মিনিটে লিওনেল মেসির পাস থেকে ভালো জায়গায় বল পেয়েও গোল বানাতে পারেননি গ্রিজমান আর সার্জিও রবের্তো। ৪১তম মিনিটে দারুণ একটা সুযোগ পেয়েছিলেন মেসি নিজেই।অ্যাটলেটিকো গোলরক্ষক ওকলাককে একা পেয়েও গোল করতে পারেননি বার্সা দলপতি।

এর কয়েক মিনিট পরই ধাক্কা খায় বার্সা। প্রথমার্ধের যোগ করা সময়ে বোকার মত ভুল করে বসেন টের স্টেগেন। জেরার্দ পিকের ভুলে বল হারিয়ে সেটা নিয়ন্ত্রণে নিতে অনেকটা ওপরে চলে এসেছিলেন বার্সা গোলরক্ষক। সেই সুযোগে বেশ দূরে থেকে ফাঁকা জালে বল পাঠান ইয়ানিক কারাসকো।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ালেও আর গোলের দেখা পায়নি বার্সেলোনা। শেষপর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়ে রোনাল্ড কোম্যানের দল। ৮ ম্যাচে মাত্র ১১ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে আছে বার্সেলোনা। আর তাদের বিপক্ষে জিতে ৮ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

বিজনেস আওয়ার/২২ নভেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ