1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
রাজনীতিতে আসা নিয়ে ধোঁয়াশা রাখলেন সৌরভ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

রাজনীতিতে আসা নিয়ে ধোঁয়াশা রাখলেন সৌরভ

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটের বাইশ গজে চিরকাল তিনি স্ট্রেট ব্যাটে খেলে এসেছেন। আর সবাইকে যেকোনো প্রশ্নের জবাব দিয়েছেন সরাসরি। কিন্তু, এবারই প্রথম রাজনীতিতে আসা নিয়ে প্রিন্স অফ ক্যালক্যাটা কিছুটা ধোঁয়াশা রাখলেন।

সম্প্রতি একটি টিভি সাক্ষাৎকারে তিনি রাজনীতিতে আসছেন কিনা, এই প্রশ্নের জবাবে সৌরভ গাঙ্গুলী বলেন, আমি কী করবো তা জানার জন্য আরও অপেক্ষা করুন।

এতদিন এই প্রশ্নের জবাব সৌরভ সোজা ব্যাটেই দিয়েছেন, রাজনীতি আমার জন্য কাপ অফ টি নয়। এবার সর্বপ্রথম বললেন, তিনি কি করবেন তার জন্য অপেক্ষা করার কথা।

রাজনীতির কারবারিরা সৌরভের এই জবাবে সন্তোষ প্রকাশ করছেন। বিশেষভাবে উল্লসিত বিজেপি। কারণ, সৌরভ রাজনীতিতে এলে বিজেপি’র হাত ধরেই আসবেন। রাজ্য রাজনীতিতেও প্রবল জল্পনা সৌরভকে নিয়ে।

এদিকে সৌরভ ঘরনী ডোনা গাঙ্গুলী সম্প্রতি মন্তব্য করেছেন, সৌরভ রাজনীতিতে এলেও খুব ভালো ফল করবে। ডোনার এই মন্তব্য ছাড়াও এই পুজোয় ই জেড সি সিতে বিজেপি মহিলা মোর্চা আয়োজিত পুজোয় তার নাচের অনুষ্ঠানও কৌতূহলের সৃষ্টি করেছে।

এদিকে কলকাতায় সংবাদ সম্মেলনে অমিত শাহ বলেন, আরো নাম তালিকায় আছে। অর্থাৎ প্রকারান্তরে তিনি স্বীকার করে নেন, সৌরভ রেসে আছেন।

এরপর পরই সৌরভের এই কথা। অভিজ্ঞ মহলও দুয়ে দুয়ে চার করছেন। কিন্তু, মানুষটি সৌরভ বলেই দুয়ে দুয়ে পাঁচ হওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেয়া যায় না। এখন দেখা যাক কবে আসে সেই মহেন্দ্রক্ষণ।

বিজনেস আওয়ার/২৪ নভেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ