1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
নরম বিছানায় শুয়ে কার অপেক্ষায় নেহা!
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

নরম বিছানায় শুয়ে কার অপেক্ষায় নেহা!

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : কখনো গান গেয়ে কখনো আবার কেঁদে কখনো হেঁসে নেটিজেনদের মন জয় করেন গায়িকা। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গত ২৪ অক্টোবর দিল্লির এক পাঁচতারা হোটেলে বসেছিল নেহা রোহনের বিয়ের আসর। অক্টোবরের শুরুতেই গুঞ্জন শোনা যায়, রিয়েলিটি শোয়ের তারকা রোহন প্রীতের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলিউড গায়িকা নেহা।

সেই গুঞ্জন সত্যিই করে হলদি থেকে মেহন্দি, সঙ্গীত থেকে জয়মালা, সাত ফেরে রোহন প্রীতের সঙ্গে নেন নেহা কক্কর। বিয়ের পরে নিয়ম মেনে কিছুদিন আগেই মধুচন্দ্রিমা করতে দুবাই উড়ে যান নেহা এবং রোহন। তাদের হানিমুনের সমস্ত মুহূর্তের ছবি ফুটে উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের পর তাদের গদগদ প্রেমে নজরে এসেছে দর্শকদের।

বেশ কয়েকদিন ধরেই ৭ বছরের ছোট প্রেমিকে করা সেই বিয়ে ছিলো শিরোনামে। কিন্তু এরই মাঝে নেহা কক্করের একটি ছবি ঘিরে শুরু হয়েছে শোরগোল। বিয়ের কয়েক দিন যেতে না যেতেই কার জন্য বিছানায় শুয়ে অপেক্ষা করছেন নেহা? গায়িকার ছবি ঘিরে তৈরি হয়েছে নানা প্রশ্ন। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে নেহা কক্কর একটি ছবি।

যেখানে গায়িকাকে দেখা যাচ্ছে বিছানায় শুয়ে পরনে কালো সাদা ওয়ান পিস। বুকে হাত দিয়ে কারোর জন্য যেন অধীর আগ্রহে অপেক্ষা করছেন। কিন্তু কার জন্য এখানে উঠেছে প্রশ্ন। যদিও সেই প্রশ্নের নিরসন ঘটিয়েছেন গায়িকা। ছবির ক্যাপশনে লিখেছেন, সোনা-সোনা গানের জন্য অপেক্ষা ঠিক যেমন হয়। আর সেই ছবি শেয়ার হতেই নিমেষে ভাইরাল।

বিজনেস আওয়ার/২৬ নভেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ