1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
আসছে প্রয়াত লরেনের 'গল্পটা এমনই ভালো'
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

আসছে প্রয়াত লরেনের ‘গল্পটা এমনই ভালো’

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : গত ৩০ আগস্ট বাবা-মায়ের সঙ্গে অভিমান করে রাজধানীর কালাচাঁদপুরের বাসায় গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন তরুণ অভিনেত্রী লরেন মেন্ডেস। তারই কিছুদিন আগে এই তরুণ অভিনেত্রী শেষ করেন একটি স্বল্পদৈর্ঘ্যের শুটিং। মুহতাসিম তকির পরিচালনায় এর নাম ‘গল্পটা এমনই ভালো’।

এবার লরেনকে উৎসর্গ করে এবার সেই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে অন্তর্জালে। স্বল্পদৈর্ঘ্যটি রচনা ও চিত্রনাট্য করেছেন জাহিদ প্রীতম। কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট, বৃক্ষ ফিল্মস ও ভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত এই ছোট দৈর্ঘ্যের ছবিতে লরেন মেন্ডেস ছাড়াও অভিনয় করেছেন ইমরান সওদাগর, আদনান চৌধুরী, সালাম খান ও রাফি।

এ প্রসঙ্গে নির্মাতা মুহতাসিম তকি বলেন, আসলে লরেন মেন্ডেসের আকস্মিক মৃত্যু আমাদের থমকে দিয়েছিল। এই কাজের স্মৃতিটা মনে জ্বলজ্বল করছিল। লরেন কাজটা নিয়ে দারুণ উৎসাহী ছিল। সেই কাজটি এবার মুক্তি পাচ্ছে। লরেন যেখানে থাকুক, ভালো থাকুক। আসছে ৪ ডিসেম্বর ‘গল্পটা এমনই ভালো’ বৃক্ষ ফিল্মস-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে।

উল্লেখ্য, ‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’- এয়ারটেলের এই বিজ্ঞাপন দিয়ে আলোচনায় আসা লরেন গেল দুই বছরে কয়েকটি মিউজিক ভিডিও, নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন লরেন মেন্ডেস।

বিজনেস আওয়ার/২৬ নভেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ