1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
তোপের মুখে ক্ষমা চাইলেন তৌসিফ!
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

তোপের মুখে ক্ষমা চাইলেন তৌসিফ!

  • পোস্ট হয়েছে : বুধবার, ৩ জুন, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : এবারের ঈদে প্রচারিত একটি নাটকে শাকিব খানকে নিয়ে একটি সংলাপকে কেন্দ করে শাকিবভক্তরা চটেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের ওপর। রাফাত মজুমদার রিংকুর ‘ও মাই ডার্লিং’ নাটকের একটি সংলাপে প্রেমিকা সাফা কবিরকে উদ্দেশ্য করে তৌসিফ বলেন, ‘তুই একটা ক্ষ্যাত, তোর চৌদ্দগোষ্ঠী ক্ষ্যাত, শাকিব খানের সিনেমা কেউ দেখে?’

নাটকটি প্রকাশ পাওয়ার পর সেটি শাকিবভক্তদের নজরে আসে। আর এতে খেপে যান শাকিব ভক্তরা। মুহূর্তে উত্তেজনা ছড়িয়ে পড়ে একাধিক ফেসবুক পেজে। বিষয়টি নিয়ে তুমুল হইচই শুরু হয়ে যায় ভক্তদের মাঝে। অশ্রাব্য ভাষায় পোস্ট ও মন্তব্য করে তৌসিফকে আক্রমণ করতে থাকেন তারা। পাশাপাশি নাট্যকার ও পরিচালককেও এক হাত নিয়েছেন তাঁরা।

এদিকে শাকিব ভক্তদের এমন প্রতিক্রিয়ায় কয়েকটি অনলাইন পোর্টালে বিবৃতি দিয়ে তৌসিফ বলেছেন, ‘শাকিব ভাই ইন্ডাস্ট্রির বড় তারকা। তাঁকে ইচ্ছাকৃতভাবে অপমান করা হয়নি।’ তবু থামেননি শাকিব-ভক্তরা। তৌসিফকে প্রকাশ্যে শাকিব খানের কাছে ক্ষমা চাওয়ার দাবি করেছেন তাঁরা।

একটি গ্রুপে এক ভক্ত লিখেছেন, ‘গত ২১ বছর ছবি করছেন শাকিব খান। তুমি নাটক করো দুদিন হলো। এভাবে শাকিব খানকে নিয়ে বাজে কথা বলা তোমার ঠিক হয়নি। এখনও সময় আছে, শাকিব খানের কাছে ক্ষমা চাও। নয়তো শাকিব-ভক্তরা কী করতে পারে, সেটা দেখিয়ে দিব।’

ঘটনার প্রতিক্রিয়া জানিয়ে তৌসিফ বলেন, আমি শাকিব-ভক্ত বা শাকিব খানকে ব্যক্তিগতভাবে আঘাত করিনি। এই সংলাপটি স্রেফ নাটকের অংশ। বাস্তব ঘটনা না। আমার ধারনাই ছিল না যে, নাটকের একটি সংলাপকে কেন্দ্র করে শাকিব-ভক্তরা এমন আচরণ করবেন। আমি নিজেও শাকিব ভাইয়ের ‘শিকারি’ দেখার পর তাঁর ভক্ত হয়ে গেছি। সবশেষ তাঁর ‘বীর’ ছবিটিও দেখেছি আমি।

কিন্তু ভক্তরা বলছেন, ইচ্ছা করলে তৌসিফ নাট্যকারের ওই সংলাপটি বদলে দিতে পারতেন নয়তো এ রকম অশ্রদ্ধাপূর্ণ সংলাপ উচ্চারণ করতে অস্বীকার করতেন।

এ ব্যাপারে ছোট পর্দার এই অভিনেতা বলেন, আমি তো আগেই বললাম, আমি যদি জানতাম শাকিব-ভক্তরা নাটকের সংলাপের কারণে খেপে যাবেন, তাহলে নাট্যকারকে বলতাম সংলাপটি ফেলে দিতে। তা ছাড়া এই নাটকের শুটিং হয়েছে অনেক আগে। আমার ওই সংলাপের কারণে শাকিব-ভক্তরা বা শাকিব ভাই যদি মনে আঘাত পেয়ে থাকেন, আমি আন্তরিক ভাবে দুঃখিত।

বিজনেস আওয়ার/০৩ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ