1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
এবার নোবেলের চুমুর ভিডিও প্রকাশ! (ভিডিও)
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

এবার নোবেলের চুমুর ভিডিও প্রকাশ! (ভিডিও)

  • পোস্ট হয়েছে : বুধবার, ৩ জুন, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : শিল্পীদের নিয়ে অপমানজনক মন্তব্য, এরপর প্রকাশ্যে আসে তৃতীয় বিয়ের খবর। এগুলো নিয়েই নেটিজনদের সমালোচনার মুখে পড়েন কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। এই গায়ক দাবি করেছিলেন তার সকল বিতর্কিত কাণ্ড ‘তামাশা’ নামের একটি গানের ভিডিওকে কেন্দ্র করে।

এবার প্রকাশ পেলো নোবেলের চুমুর ভিডিও! গানের ভিডিওর একটি চুম্বন দৃশ্য প্রকাশ করলেন নোবেল। এই ভিডিওতে মডেল হিসেবে হাজির হচ্ছেন তার স্ত্রী। ৬ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে স্ত্রীকে চুম্বন করতে দেখা যায়। ক্যাপশনে লিখেছেন—খুব শিগগির তামাশার ট্রেইলার আসছে।

স্বামীর গানের ভিডিওতে মডেল হতে পেরে ভীষণ খুশি সালসাবিল। তিনি বলেন, ভাবিনি গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করব। দেখা যাক আমাকে পর্দায় কেমন দেখায়। সেটাই দেখার অপেক্ষায় আছি।

অন্যদিকে নোবেল বলেন, প্রথম মৌলিক গানের শুটিং বড় পরিসরে করতে চেয়েছিলাম। কিন্তু করোনা পরিস্থির কারণে ছোট পরিসরে বাসাতেই শুটিং করেছি। গানে বউকে মডেল করেছি। এতে করে মিউজিক ভিডিওর মডেলের খরচটাও বেঁচে গেল। বড় কথা, আমার প্রথম মৌলিক গানে আমরা দুজনই থাকলাম।

‘তামাশা’ গানটির কথা ও সুর করেছেন জিহান। সংগীত করেছে নোবেলম্যান টিম। ভিডিওটি নির্মাণ করছেন নাজমুল হাসান। আগামী ৭ জুন নোবেলের ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে। জানা যায় ২০১৯ সালের ১৫ নভেম্বর মাসে মেহরুবা সালসাবিল মাহমুদকে বিয়ে করেন নোবেল।

বিজনেস আওয়ার/০৩ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ