1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ফের উপস্থাপনায় অপি করিম
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

ফের উপস্থাপনায় অপি করিম

  • পোস্ট হয়েছে : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : দেশের নাট্যাঙ্গনের প্রিয় এক নাম অপি করিম। অভিনয় ও নাচ দিয়ে তিনি বাজিমাত করেছেন। প্রশংসিত হয়েছেন উপস্থাপনা ও মডেলিংয়েও। তবে শোবিজে অনেকটাই অনিয়মিত তিনি। বিশেষ দিবসগুলোতে তার দেখা মিলে নাটক-টেলিছিবিতে।
দীর্ঘ বিরতির পর বর্তমানে স্থপতি হিসেবে ব্যস্ত হয়ে উঠেছেন অপি করিম।

সম্প্রতি তিনি ফিরছেন উপস্থাপনায়। চ্যানেল আইতে দেশের প্রথম হোম রেনোভেশন রিয়েলিটি শো ‘বার্জার হ্যাপি হোম’ প্রচার হতে যাচ্ছে। এখানেই উপস্থাপক অপির দেখা মিলবে।

‘বার্জার হ্যাপি হোম’ টিভি শোয়ের মধ্য দিয়ে বার্জার নির্বাচিত বাড়ির ইন্টেরিয়র নতুনভাবে সাজানোর পদক্ষেপ নিয়েছে। এই শো’তে বিশেষজ্ঞরা সাধারণ হোম ম্যানেজমেন্ট বিষয়গুলি, যেমন- স্থানের সঠিক ব্যবহার, আসবাব ব্যবস্থাপনা, মানানসই ঘর সাজানোর জিনসপত্রের সাথে সামঞ্জস্যপূর্ণ দেয়ালের রঙ, বায়ু চলাচল ব্যবস্থা, আলো এবং আরও অনেক প্রাসঙ্গিক বিষয় নিয়ে কথা বলবেন যা কিনা শেষ অবধি বাড়ির মালিকদের বাড়ির উন্নত সংস্কারের পরিকল্পনায় সহায়তা করবে।

এ ব্যাপারে অনুষ্ঠানটির উদ্যোক্তা প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) একেএম সাদেক নাওয়াজ বলেন, আমরা চাই আরও বেশি মানুষ তাদের কল্পনার সাথে মিল রেখে বাড়ি সাজানোর কৌশল এবং এর গুরুত্ব সম্পর্কে যেন আরও ভালভাবেভাবে জানতে পারেন। আমার বিশ্বাস, দর্শকরা অনুষ্ঠানটি পছন্দ করবেন।

বার্জারের নতুন এই উদ্যোগের চারটি এপিসোডে হোম ডেকর নিয়ে নানা সল্যুশন দেয়া হবে। প্রতিটি এপিসোডেই নতুন বাড়ি ও নতুন ভাবনা নিয়ে শো’টি প্রচারিত হবে। দু’টি ভিন্ন আর্কিটেকচারাল ফার্ম (মৃ স্টুডিও এবং ভেনা আর্কিটেক্টস) বাড়ি পুনঃসজ্জার জন্য কাজ করবে। এটি প্রতি শুক্রবার চ্যানেল আইতে রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে।

বিজনেস আওয়ার/০৫ নভেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ