1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
৯ মাসে ইনফর্মেশন সার্ভিসেসের মুনাফা হয়েছে ৩৪ লাখ টাকা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

৯ মাসে ইনফর্মেশন সার্ভিসেসের মুনাফা হয়েছে ৩৪ লাখ টাকা

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কের ৯ মাসে (জুলাই’১৯-মার্চ’২০) ৩৫ লাখ টাকা মুনাফা হয়েছে। যা আগের বছর একই সময় থেক ৪ লাখ টাকা বা ১৪ শতাংশ বেশি। কোম্পানিটির ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

চলতি অর্থবছরের ৯ মাসে (২০১৯ সালের জুলাই থেকে ২০২০ সালের মার্চ) কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৩২ টাকা। আর শেয়ারবাজারে কোম্পানিটির শেয়ার সংখ্যা ১ কোটি ০৯ লাখ ২০ হাজার ০০৩টি। সে হিসাবে ৯ মাসে কোম্পানিটির মোট মুনাফা হয়েছে ৩৪ লাখ ৯৪ হাজার ৪০১ টাকা।

আর আগের বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছিল ০.২৮ টাকা। সে হিসাবে মোট মুনাফা হয়েছিল ৩০ লাখ ৫৭ হাজার ৬০১ টাকা। আগের বছর একই সময় থেকে চলতি অর্থবছরের ৯ মাসে কোম্পানিটির ইপিএস ০.০৪ টাকা বেশি হয়েছে। অর্থাৎ কোম্পানিটির মুনাফা ৪ লাখ ৩৬ হাজার ৮০০ টাকা বা ১৪.২৮ শতাংশ বেড়েছে।

এদিকে অর্থবছরের শেষ ৩ মাস অর্থাৎ ২০২০ সালের জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.০৯ টাকা। সে হিসেবে এ সময়ে কোম্পানিটির মোট মুনাফা হয়েছে ৯ লাখ ৮২ হাজার ৮০০ টাকা। আর আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছিল ০.০৯ টাকা। অর্থাৎ আগের বছর একই সময়ে মোট মুনাফা হয়েছিল ৯ লাখ ৮২ হাজার ৮০০ টাকা। অর্থাৎ বছরের ব্যবধানে কোম্পানিটির অপরিবর্তিত রয়েছে।

২০২০ সালের ৩১ মার্চ কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩.০৮ টাকায়।

বিজনেস আওয়ার/০৪ জুন, ২০২০/এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ