1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ইনজুরিতে মেসি, ফিরতি ম্যাচ নিয়ে শঙ্কা!
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

ইনজুরিতে মেসি, ফিরতি ম্যাচ নিয়ে শঙ্কা!

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : আর মাত্র ৬ দিন পরই ফুটবল আনন্দে মাতবে স্পেন। আগামী ১১ জুন ফিরছে লা লিগা। লিগের শীর্ষে থাকা বার্সেলোনা অবশ্য মাঠে নামবে ১৩ জুন। অনেক অপেক্ষার পরেও শঙ্কা রয়েছে বার্সেলোনার কাছে। কারণ অনুশীলনে চোট পাওয়ায় সে ম্যাচে নাও থাকতে পারেন দলের সেরা তারকা লিওনেল মেসি।

টিভি-থ্রি এর প্রতিবেদন অনুযায়ী গত মঙ্গলবার অনুশীলন চলাকালে ডান পায়ে ব্যাথা পেয়েছেন মেসি। এমআরআই করে দেখা হয়েছে অঘাতে কতটা ক্ষতি হয়েছে। মেসির পায়ে নাকি হালকা চিড়ও পাওয়া গেছে। এমন চোট থেকে ফিরতে সাধারণত ১০ দিন সময় লাগে। সে ক্ষেত্রে প্রথম ম্যাচে মেসির নামাটা বেশ ঝুঁকিপূর্ণ হয়ে যাবে। কোচ নিশ্চয় চাইবেন না এমন পরিস্থিতিতে তাকে মাঠে নামাতে।

এ ব্যাপারে ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, পায়ের পেছনের মাংসপেশিতে যেন টান না লাগে সে সতর্কতা থেকে নামানো হয়নি অধিনায়ককে। কিন্তু সংবাদমাধ্যমের ধারণা, মেসির চোট আরও গুরুতর কিন্তু ক্লাবের সমর্থকদের দুশ্চিন্তা কমাতে সেটা কম দেখানো হচ্ছে। যদি টিভি থ্রির দাবি সত্যি হয়ে থাকে তবে বার্সেলোনার চিকিৎসক দলকে বেশ বড় পরীক্ষা দিতে হবে।

১৩ জুন মাঠে নামার পর প্রতি তিন দিনে একটি ম্যাচ খেলা এমনিতেই খেলোয়াড়দের স্বাস্থ্যঝুঁকি বাড়িয়ে দেবে। তাছাড়া এমনিতেই চোটের সঙ্গে লড়ছেন মেসি। মৌসুমের শুরুতেও অনুশীলনে চোট পেয়ে দুই মাস বসে ছিলেন। এবারের চোট গুরুতর না হলেও সামনে ব্যস্ত সূচির আগে তাঁর ছন্দে ফেরার পথে বাধা সৃষ্টি করবে বলে মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা।

বিজনেস আওয়ার/০৪ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ