1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বাসায় থাকতে থাকতে দম বন্ধ হয়ে আসছে: মাহি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

বাসায় থাকতে থাকতে দম বন্ধ হয়ে আসছে: মাহি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : করোনা ভাইরাসের কারণে এবারের ঈদ ছিল বরাবরের চেয়ে আলাদা। দীর্ঘদিন ধরে ঘরবন্দি মানুষ এবারের ঈদটি ঘরেই কাটিয়েছেন। সংকটময় এই পরিস্থিতিতে ঢাকাই ছবির চলতি প্রজন্মের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিরও ঈদ কেটেছে অন্যভাবে।

মাহি জানান, অনেকদিন বাসায় থাকতে থাকতে দম বন্ধ হয়ে আসছে। তাই ঈদের দিন মাঝরাতে লং ড্রাইভে গিয়েছিলাম। কিন্তু গাড়ি থেকে একবারের জন্যও বের হইনি। প্রতি ঈদ সবার জন্য আনন্দ নিয়ে আসে। এবার করোনার কারণে অনেকেরই ঈদ ছিল ম্লান। দোয়া করি এরকম ঈদ আর যেন কখনো না আসে।

করোনা পরিস্তঘিতির কারনে অনেকেরই নতুন পোশাক কেনার সামর্থ্য হয়নি। আবার অনেকের ঘরে খাবারও ছিল না ঠিকমতো। তাই মাহিও কোনো কেনাকাটা করেননি। কারণ করোনা তার মধ্যে অন্যরকম উপলব্ধি কাজ করেছে এবার। নিজে কেনাকাটা না করে বরং অসচ্ছল আত্মীয়দের অর্থ সহায়তা দিয়েছেন তিনি।

মাহিয়া মাহি বলেন, ঈদে কোনো কেনাকাটা করিনি। আমাদের বাজেটের টাকা অসচ্ছল আত্মীয়দের দিয়েছি। প্রত্যেক পরিবারে কিছু অসচ্ছল মানুষ থাকেন। আমার আত্মীয়দের মধ্যেও তেমন অনেকে আছেন। তাদের একটা তালিকা তৈরি করেছিলাম। সে অনুযায়ী কেনাকাটার বাজেটের টাকা তাদের দিয়েছি।

তিনি বলেন, ঈদ নিয়ে এবার কোনো পরিকল্পনা ছিল না। চাঁদরাতে মেহেদি দেয়া নিয়ে প্রতিবার খুব এক্সসাইটেড থাকি। সেটা এবার ভিন্নভাবে দিয়েছি। এ সময় সবার বাসায় একই গান বাজানো হয়েছে। বাসায় আব্বু-আম্মু ও আমি ছাড়া আর কেউ নেই। অপু (মাহির স্বামী) সিলেটে।

বিজনেস আওয়ার/০৪ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ