1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বকুলের সংসারে ফিরেছেন জ্যোতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

বকুলের সংসারে ফিরেছেন জ্যোতি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : করোনাকালে অন্য সবার মতই ঘরবন্দী সময় কাটিয়েছেন ছোট ও বড় পর্দার প্রিয় মুখ জ্যোতিকা জ্যোতি। সম্প্রতি সরকারি ছুটির সঙ্গে সামঞ্জস্য রেখে টিভি নাটকের শুটিংয়ের অনুমতি দিয়েছে টেলিভিশন সংশ্লিষ্ট আন্তঃসংগঠন। ১ জুন থেকে শুটিংয়ে ফিরেছেন নির্মাতা, কলাকুশলীরা। স্বাস্থ্যবিধি মেনে গতকাল বুধবার থেকে বকুলের সংসারে ফিরেছেন জ্যোতি।

এ প্রসঙ্গে তিনি বলেন, মাসুম রেজা রচিত মাতৃস্বাস্থ্যের ওপর পরিবার পরিকল্পনা অধিদপ্তরের প্রযোজনায় নির্মিত হচ্ছে টিভি ফিকশন। ‘বকুলের বিবাহ’ ও ‘বকুলের সংসার’ দুই ভাগে নির্মিত হচ্ছে এটি। গতকাল বুধবার পূবাইলে নাটকটির শুটিংয়ে অংশ নিচ্ছেন জ্যোতিকা জ্যোতি। এ নাটক পরিচালনা করছেন ফখরুল আরেফীন খান।

করোনাকালে শুটিং করা প্রসঙ্গে জ্যোতি বলেন, ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য মনটা অস্থির হয়েছিলো। অবশেষে অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। মানসম্মত এবং নিরাপদ ইউনিট ছাড়া করোনাকালে কাজ করা ঝুঁকিপূর্ণ। এই কাজটা সব মিলিয়ে হয়ে গেল। ‌আমি একজন স্বাস্থ্যকর্মীর ভূমিকায় অভিনয় করছি এখানে, যার মাধ্যমে স্বাস্থ্য সম্পর্কিত সচেতনতা সমূহ তুলে ধরা হয়েছে। আমার চরিত্রের নাম জিনাতআরা।’

নির্মাতা সুত্রে জানা গেছে, ফিকশনটিতে আরো অভিনয় করেছেন নার্গিস, মাজনুন মিজান, মীর নওফেল আশরাফী জিসান প্রমুখ। খুব শিগগির সব টিভি চ্যানেলে একযোগে প্রচার হবে।

বিজনেস আওয়ার/০৪ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ