1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
খুল্লামখুল্লা ছবি পোষ্ট করে ফের সমালোচনার মুখে মিথিলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

খুল্লামখুল্লা ছবি পোষ্ট করে ফের সমালোচনার মুখে মিথিলা

  • পোস্ট হয়েছে : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : বিতর্ক যেন তার পিছু ছাড়ছেই না। বিভিন্ন কারণে বেশিরভাগ সময় সমালোচনায় থাকেন মডেল অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। এবার পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়লেন তিনি।

সোমবার রাতে মিথিলা তার ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, শাড়ি পরে একটি অন্ধকার রুমে বসে আছেন। হালকা আলো এসে পড়েছে তার মুখমণ্ডল ও অনাবৃত বক্ষে। আর তিনি চেয়ে আছেন অজানার পানে।

ক্যাপশনে বৃটেনের বিখ্যাত ব্যান্ড ‘দ্য বিটলস’-এর ‘হোয়াইল মাই গিটার জেন্টলি উইপস’ শিরোনামের গানের মুখ ব্যবহার করে মিথিলা লিখেছেন, আমি আপনাদের দিকে তাকিয়ে, যেখানে ভালোবাসা অন্তর্নিহিত/ তখনই আমার গিটার বেজে ওঠে।

ছবিটি পোস্ট করার পরপরই নেটিজেনদের বড় একটি অংশ তার পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেনে। সেই সঙ্গে তার চরিত্র নিয়েও করছেন নানা ধরনের কটূক্তি।

একজন লিখেছেন, কিরে মিথিলা তোমার কি লজ্জা শরম নাই, এত গালি খাওয়ার পরও তুই ফেসবুকে এ ধরনের ছবি কীভাবে দেস! তুমি মনে হয় পৃথিবীর একমাত্র ব্যক্তি যার চোখে ওপরওয়ালা লজ্জা শরম বলতে কিছু দেয়নি!

আরেকজন লিখেছেন, ‘একটি জাতিকে মেধাশূন্য করতে তোমরাই যথেষ্ট! এসব দেখে সমাজ পর্নোগ্রাফির দিকে আকৃষ্ট হচ্ছে, যার ভবিষ্যৎ পরিণতি ভয়ংকর।’

আরেকজন মন্তব্য করেছেন, বস্ত্রহীন শীতার্ত মানুষ। আসুন আমরা সবাই উনার পাশে দাড়াই। এমন অসংখ্য মন্তব্য পড়েছে তার এই ছবির কমেন্ট বক্সে।

এদিকে, দীর্ঘদিন পর কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন মিথিলা। দেশে ফিরেই তিনি যুক্ত হন ‘কনট্র্যাক্ট’ সিনেমার শুটিংয়ে। এটি যৌথভাবে পরিচালনা করছেন তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। এতে তার বিপরীতে অভিনয় করছেন আরিফিন শুভ।

বিজনেস আওয়ার/৩০ ডিসেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ