1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
প্রযোজনায় নামছেন অপু বিশ্বাস
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

প্রযোজনায় নামছেন অপু বিশ্বাস

  • পোস্ট হয়েছে : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : এবার প্রযোজক হিসেবে নাম লেখাতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেই লক্ষ্যে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদের জন্য আবেদন করেন তিনি। গতকাল মঙ্গলবার এই অভিনেত্রী বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদ লাভ করেছেন।

এ তথ্য নিশ্চিত করেসমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, অপু বিশ্বাসের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রেখেছেন ছেলে আব্রাম খান জয় ও তাঁর নামে; ‘অপু-জয় প্রোডাকশন হাউস’।

প্রযোজনায় নাম লেখানো ও পরবর্তী পরিকল্পনা জানতে অপু বিশ্বাসের সঙ্গে একাধিক মাধ্যমে যোগাযোগ করা হলেও তাঁর তাৎক্ষণিক মন্তব্য পাওয়া যায়নি।

তবে সম্প্রতি অপু বলেছিলেন, কাজ করা হচ্ছে না। আর ওই রকমভাবে ভালো কোনো কাজ আসছে না। আসছে কাজের অফার, ভালো কিছু আসছে না। ভালো কিছুর অপেক্ষায় আছি। হলে পরে করব।

উল্লেখ্য, ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন অপু বিশ্বাস। এরপর ২০০৫ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর এই চিত্রনায়কের সঙ্গে রেকর্ডসংখ্যক ৭২টি বেশি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন।

বিজনেস আওয়ার/৩০ ডিসেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ