1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
দর্শকদের কণ্ঠে ঝরছে আবেগের বৃষ্টি 'উপহার' (ভিডিও)
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

দর্শকদের কণ্ঠে ঝরছে আবেগের বৃষ্টি ‘উপহার’ (ভিডিও)

  • পোস্ট হয়েছে : রবিবার, ৭ জুন, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : মধ্যবিত্ত জীবনের টানাপড়েন আর বৃদ্ধ বাবাকে অবহেলার গল্পে সাজানো ঈদের নাটক ‘‌উপহার’ অন্তর্জালে আবেগ ছড়াচ্ছে। যে আবেগ ছুঁয়ে যাচ্ছে প্রতিটি স্তরের দর্শকদের। নাটকটি ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর ৭ জুন পর্যন্ত অতিক্রম করেছে ২৫ লাখ ভিউয়ের ঘর।

মিজানুর রহমান আরিয়ানের রচনা-পরিচালনায় নাটকের প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। কমেডির বাইরে গিয়ে সিরিয়াস গল্পের নাটকেও এমন ভিউ হতে পারে- সেটা আবারও প্রমাণ করলেন নির্মাতা-গল্পকার আরিয়ান।

ইউটিউবে নাটকটির কমেন্ট বক্সে চোখ বোলালে দেখা যাবে, দর্শকদের কণ্ঠে ঝরছে আবেগের বৃষ্টি। বেশিরভাগ দর্শকেরই মন্তব্য এমন, ‌‌কান্না যেন থামছেই না আমার। অনেক ভালো লেগেছে। আসলেই বাবা তুমি সাধারণ হয়েও অসাধারণ, ভালোবাসি বাবা।

আবার কেউ বলছেন, লকডাউনে থেকে বহুদিন পর বাবা-মায়ের সঙ্গে নাটকটি দেখলাম। একটা নাটক দেখতে বসে একই পরিবারের সবগুলো মানুষের চোখে জল, ভাবা যায়! ধন্যবাদ আরিয়ান ভাই, আমাদের চোখটা খুলে দেওয়ার জন্য।

এ প্রসঙ্গে নির্মাতা আরিয়ান বলেন, আমার পরিকল্পনা ছিল এবারের ঈদে ছয়টি কাজ করবো। ‘উপহার’ দিয়ে শুরু করলাম। লকডাউনের কারণে বাকি কাজগুলো আর করা হয়নি। এখন মনে হচ্ছে, না করে ভালোই করেছি। ভালো কাজ একটি করাই উত্তম।

আরিয়ান আরও বলেন, ‘প্রথমত দর্শক আসলে ভাবতেই পারেনি নাটকটির শেষটা এভাবে হবে! এই ধাক্কাটা আমি দিতে চেয়েছি। এবং মনে হচ্ছে সেটা পেরেছি। পজেটিভ বিষয়, কাজটি দেখে মিডিয়ার প্রচুর মানুষ আমাকে ফোন করছেন। প্রশংসা করছেন। এটা আমার জন্য অনেক প্রশান্তির বিষয়।

বিজনেস আওয়ার/০৭ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ