1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: চালক শহীদ গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: চালক শহীদ গ্রেপ্তার

  • পোস্ট হয়েছে : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক (সুনামগঞ্জ) : সুনামগঞ্জের দিরাই উপজেলায় চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি বাসচালক শহীদকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

শনিবার (২ জানুয়ারি) সকাল নয়টার দিকে পুরাতন বাসস্ট‌্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে চাঞ্চল্যকর ওই ধর্ষণচেষ্টার ঘটনায় মোট দুইজনকে গ্রেপ্তার করল আইনশৃঙ্খলা বাহিনী। সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান গ্রেপ্তারের তথ‌্য নিশ্চিত করেছেন।

এর আগে গত সোমবার ভোরে একই অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল বাসটির চালকের সহকারী রশিদ আহমদকে। সেদিন তাকে সুনামগঞ্জের ছাতক উপজেলার বুড়াইগাঁও থেকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

ধর্ষণচেষ্টার ঘটনায় গ্রেপ্তার রশিদ আহমেদ দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন। পরে তাঁকে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যায় ওই ছাত্রী সিলেট থেকে বাসে করে দিরাই আসছিলেন। সুজানগর এলাকায় অন্য যাত্রীরা নেমে গেলে চালক ও তার সহকারী ১৮ বছর বয়সী ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায়। নিজেকে রক্ষা করতে গিয়ে বাস থেকে লাফ দিয়ে আহত হন ওই কিশোরী।

পরে স্থানীয়রা তাকে সড়কের পাশ থেকে আহত অবস্থায় উদ্ধার করে দিরাই হাসপাতালে নেন। মাথায় গুরুতর আঘাত পাওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তিনি বর্তমানে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পরে এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে ২৬ ডিসেম্বর রাতে একটি মামলা করেন। মামলায় বাসচালক, চালকের সহকারীসহ অজ্ঞাতনামা তিনজনকে আসামি করা হয়।

বিজনেস আওয়ার/০২ জানুয়ারি, ২০২১/এসজি/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ